শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গ্রাম পুলিশ তৃণমূল পর্যায়ে আইনশৃঙ্খলা রক্ষায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে: খাদ্যমন্ত্রী

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২২, ৬:৪৫ পিএম

মাদক প্রতিরোধে গ্রাম পুলিশ গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে এই বাহিনীর প্রতিষ্ঠার পর থেকেই বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। বুধবার বেলা ১২টায় নওগাঁর সাপাহার উপজেলা পরিষদ মিলনায়তনে ৫৭ জন গ্রাম পুলিশের মাঝে বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি।

সাধন চন্দ্র মজুমদার বলেন, গ্রাম পুলিশ তৃণমূল পর্যায়ে আইন শৃঙ্খলা রক্ষায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে থাকেন। মাদকসেবী ও ব্যবসায়ীদের কাছে কখনও মাথা নত করা যাবে না। মাদক কারবারিদের সাথে আপস করলে সমাজ ধ্বংস হয়ে যাবে। তাই মাদক ব্যবসায়ীদের সাথে আপস না করার আহবান জানান।

মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রাম পুলিশদের কথা চিন্তা করে তাদের চলাচল ও কাজের গতি বৃদ্ধি করতে বাইসাইকেল বিতরণ করছেন। তাদের মাধ্যমে ইউনিয়ন পরিষদ ও থানায় বিভিন্ন তথ্য আসে। এসময় বাইসাইকেল গ্রাম পুলিশের কাজে গতি আনবে উল্লেখ করে মানুষ ও সমাজের কল্যাণে গ্রাম পুলিশ সদস্যদের কাজ করার আহবান জানান।

সাপাহার উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে সাপাহার উপজেলা চেয়ারম্যান মো: শাহজাহান হোসেন এবং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেকুজ্জামান সরকার বক্তব্য রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন