শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁর নিয়ামতপুরে ভুয়া র‌্যাব পরিচয়কারীদের দ্বারা অপহৃত ব্যক্তিকে উদ্ধার

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২২, ৬:২৪ পিএম

ভুয়া র‌্যাব পরিচয়কারীদের দ্বারা অপহৃত ব্যক্তিকে উদ্ধার করলো পুলিশ। অপহৃত ব্যক্তি উপজেলার রসুলপুর ইউনিয়নের নোয়াপাড়া (পানিহারা) গ্রামের মৃত-শুভ মন্ডলের ছেলে হাবিবুর রহমান (৫২)। এ বিষয়ে নিয়ামতপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, ১০ জানুয়ারি সকাল সাড়ে ৯টায় উপজেলার রসুলপুর ইউনিয়নের নোয়াপাড়া (পানিহারা) গ্রামের মৃত শুভ মন্ডলের ছেলে হাবিবুর রহমান (৫২) বাড়ীর দক্ষিণ দিকে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা অবস্থায় হেলমেট পরিহিত চার থেকে পাঁচজন মোটরসাইকেল আরোহী র‌্যাব পরিচয়ে জোরপূর্বক হাতে হাতকড়া পরিয়ে উঠিয়ে নিয়ে যায়। নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ হুমায়ন কবিরের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) তহুছেন ও সঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ অভিযান চালিয়ে হাবিবুর রহমানকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে হাবিবুর রহমানের ভাই আতাউর রহমান বলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কৃষ্ণচন্দ্রপুর গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে সরফরাজের সাথে আমাদের আম বাগান নিয়ে বেশ কিছুদিন যাবত বিরোধ চলে আসছিল। গত কয়েকদিন আগে সরফরাজকে আমাদের এলাকায় ঘুরাফেরা করতে দেখা গেছে। ঘটনার দিন সরফরাজসহ ৪/৫জন মোটরসাইকেল যোগে র‌্যাব পরিচয়ে হাতে হাতকড়া পরিয়ে আমার ভাই হাবিবুর রহমানকে উঠিয়ে নিয়ে যায়। আমরা সাথে সাথে নিয়ামতপুর থানা পুলিশের মাধ্যমে র‌্যাব-৫ এর সাথে যোগাযোগ করলে তারা এ বিষয়ে কিছু জানেন না বলে বিষয়টি নিশ্চিত করেন।

নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ হুমায়ন কবির বলেন, আমরা বিশেষ অভিযান চালিয়ে ভুয়া র‌্যাব পরিচয়কারীদের দ্বারা অপহৃত হাবিবুর রহমানকে উদ্ধার করতে সক্ষম হই। তার জবানবন্দী রেকর্ড এর জন্য আদালতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন