শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাচারকালে বাঙ্গালহালিয়া সিএনজির সিট পকেটে মিলল ১০২লিটার মদ,আটক-১

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ৯:৫০ এএম

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলাধীন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে ১০২ লিটার দেশীয় তৈরি চোলাই মদ সহ ১ জন পাচারকারী কে আটক করা হয়েছে। আটককৃত মাদক পাচারকারী ইমরান হোসেন আরমান চট্টগ্রাম জেলার হাটহাজারি উপজেলার কালাচান দীঘির পাড় পূর্ব দেওয়ান নগর পৌরসভার ৩ নং ওয়ার্ডের জামশেদ আহমেদ এর ছেলে।

বৃহস্পতিবার(১০ জুন) সন্ধ্যায় চন্দ্রঘোনা থানার উপ পরিদর্শক সেলিম ও মাহবুবের নেতৃত্বে থানার টহল টিম চন্দ্রঘোনা- বাঙ্গালহালিয়া সড়কের বাঙালহালিয়া ডাকবাংলা আশ্রম পাড়ার মানুচিং মারমার চায়ের দোকানের পাশে পাকা রাস্তার উপর চেকপোস্ট এর দায়িত্ব পরিচালনা করার সময় একটি সিএনজি গাড়ি( চট্টগ্রাম থ- ১১-৭৭৭৯) পুলিশকে দেখে দ্রুত পলাতে চেষ্টা করে। এসময় থানা টীমের সদস্যরা দ্রুত গাড়িটির পিছু ধাওয়া করে গাড়িটি আটক করে । পরে পুলিশ সদস্যরা গাড়ি তল্লাশী করলে অভিনব পদ্ধতিতে সীটের ভিতর গোপন পকেটে পলিথিন মোড়ানো রাখা ৫২লিটার ও কন্টেইনার এ থাকা ৫০ লিটার সহ সর্বমোট ১০২ লিটার দেশীয় তৈরী চোলাইমদ উদ্ধার করে। এবং আরমান নামের একজনকে আটক করে।

চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটককৃত আসামীর বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা রুজু করা হয়েছে এবং শুক্রবার(১১ জুন) সকালে বিজ্ঞ রাঙ্গামাটি আদালতে সোপর্দ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন