বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধামইরহাটে এক অসহায় পরিবারের বাড়ীঘর ভাংচুর ও আগুন

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ৭:৩৯ পিএম

নওগাঁর ধামইরহাটে এক অসহায় পরিবারের সদস্যদেরকে বিকেলে মারপিট এবং রাতে বাড়ীঘরে আগুন। জানা গেছে,উপজেলার আলমপুর ইউনিয়নের অন্তর্গত রঘুনাথপুর গ্রামের খাজাদ্দিনের সাথে একই গ্রামের অফিজ উদ্দিনের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ চলছিল। এ বিরোধের জের ধরে গত বুধবার বিকেল ৫টার দিকে খাজামদ্দিনের বাড়ীতে অফিজ উদ্দিন গংদের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে মারপিট শুরু হয়। এতে খাজামদ্দিন (৬০) ও তার স্ত্রী কহিনুর বেগম (৫০) গুরুতর আহত হয়। পরবর্তীতে গ্রামবাসী তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।

এব্যাপারে খাজামদ্দিনের একমাত্র সন্তান ডলি বানু বলেন, ওই দিন রাতে মারপিটের ঘটনায় তিনি নিজে বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়েরের পর আমি আমার বাবা ও মা এর সাথে হাসপাতালে ছিলাম। বাড়ীতে শুধু আমার বৃদ্ধ দাদী খোতেজা বেগম ছিল। বুধবার রাতে আমার দাদীর ঘরটি দুর্বৃত্তরা জ্বালিয়ে পুড়িয়ে দিয়েছে। এ সময় দাদী অন্য ঘরে থাকায় প্রাণে বেঁচে গেছেন। অভিযোগ দায়েরের পর ওই রাতে তার দাদীর ঘরে আগুন দেয়া হয়েছে। বিষয়টি পূর্ব পরিকল্পিত বলে তিনি মনে করছেন।

এ ব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মমিন বলেন, এব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন