বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ঢাকায় ফ্লাইট বাড়ালো তার্কিশ এয়ারলাইন্স

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ১২:০০ এএম

বাংলাদেশ থেকে ইউরোপে সরাসরি বিমান যোগাযোগে বাড়তি ফ্লাইটের ঘোষণা দিয়েছে তার্কিশ এয়ারলাইন্স। আগামী ৭ জুলাই থেকে ঢাকা-ইস্তানবুল রুটে সপ্তাহে ১০টি ফ্লাইট পরিচালনা করবে তুরস্কের পতাকাবাহী এই বিমান সংস্থা। গতকাল মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় এয়ারলাইন্সটি।
উল্লেখ্য, ঢাকা থেকে সরাসরি ইউরোপ মহাদেশে ফ্লাইট পরিচালনা করছে তার্কিশ এয়ারলাইন্স। বিগত ১০ বছর ধরে বাংলাদেশে চলাচল করছে এই এয়ারলাইন্সের উড়োজাহাজ। বিশেষত ইউরোপ-আমেরিকা ও কানাডা প্রবাসী বাংলাদেশি যাত্রীদের ফ্লাইট সংখ্যা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে এয়ারলাইন্সটি। দশম বর্ষপূর্তি উদযাপনের অংশ হিসেবেই সপ্তাহে ১০টি ফ্লাইট পরিচালনার ঘোষণা দেওয়া হয়েছে বলে জানিয়েছে সংস্থাটির ঢাকা অফিস।
বিজ্ঞপ্তিতে বলা হয়, নতুন সময়সূচি অনুসারে, সপ্তাহে প্রতিদিন একটি করে ফ্লাইটের পাশাপাশি রবি, বুধ ও বৃহস্পতিবার দিনগুলোতে দুটি করে ফ্লাইট পরিচালিত হবে ঢাকা থেকে। গ্রীষ্মকালীন সূচির আওতায় প্রতিদিন সকাল ৬টা ৩৫ মিনিটে এবং রবি, বুধ, বৃহস্পতিবার রাত ১০টা ৫ মিনিটে ঢাকা থেকে তার্কিশ এয়ারলাইন্সের ফ্লাইট ছাড়বে। করোনা পরিস্থিতি বিবেচনা করে যাত্রীদের স্বাস্থ্য নিরাপত্তা বিবেচনায় প্রতিটি ফ্লাইটে বিতরণ করা হচ্ছে মাস্ক, স্যানিটাইজার ও ওয়েট টিস্যুসহ বিশেষ হাইজেনিক কিট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন