বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশাল বিমান বন্দরে যাত্রীদের যাতায়াতের এসি বাস চালু করছে বিমান

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ৫:০৭ পিএম

দীর্ঘ দাবীর প্রেক্ষিতে ফ্লাইট চালুর প্রায় ২৬ বছর পরে বরিশাল সেক্টরে বিমান বাংলাদেশ-এর যাত্রীদের বিমান বন্দরে আনা নেয়ার ব্যাবস্থা চালু হচ্ছে সোমবার সকালে। ১ নভেম্বর থেকে মহানগরীর সেলস অফিস থেকে বরিশাল বিমান বন্দরে যাত্রীদের আনা নেয়ার লক্ষে বাতানুকুল বাস চালু করছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। সোমবার সকালে বরিশঅল বিমান বন্দর থেকে বিমান যাত্রীদের নয়ে প্রথম বাস বরিশাল মহনগরীতে আসবে । এখন থেকে বিমান বাংলাদেশ এয়রলাইন্স-এর যাত্রীরা বিনা মাসুলে নগরী থেকে ১৫ কিলোমিটার দুরে বিমান বন্দরে যাতায়াতের সুযোগ পাবেন। ইতোপূর্বে সৈয়দপুর বিমান বন্দর থেকেও বিমান রংপুর ও দিনাজপুরের যাত্রীদের যাতায়াতের ব্যবস্থা গ্রহন করেছে।
বরিশাল বিমান বন্দর নির্মান শেষে ১৯৯৫ সালের ৩ ডিসেম্বর জাতীয় পতাকাবাহী বিমান চালু হলেও নানা প্রতিবন্ধকতার মধ্যে দিয়ে তা চলছিল। গত ২৬ মার্চ স্বাধিনতার সূবর্ণ জয়ন্তিতে নতুন সময়সূচী নিয়ে ফ্লাইট চালুর দিনে বরিশালে এক অনুষ্ঠানে বিমান-এর ব্যবস্থাপনা পরিচালকের কাছে অন্য কয়েকটি দাবীর সাথে যাত্রীদের বিমান বন্দরে পৌছে দেয়ার লক্ষে শাটল সার্ভিস চালুর বিষয়টিও ছিল। বিমান-এর এমডি নীতিগতভাবে তা মেনেও নেন।
তারই ধরাবাহিকতায় ১ নভেম্বর থেকে বরিশাল সেক্টরের যাত্রীদের বিমান বন্দরে আনা নেয়ার লক্ষে বাতানুকুল বাস সার্ভিস চালু করছে বিমান। বিমান-এর ফ্লাইট বরিশাল থেকে ঢাকার উদ্যেশ্যে রওয়ানা হবার দেড় ঘন্টা আগে সিটি সেলস অফিস থেকে এ বাস ছেড়ে যাবে। বরিশাল সেক্টরে বিমান প্রতিদিন সকাল ৯টা ৩৫ মিনিটে এবং বৃহস্পতিবার বিকেল ৫টা ০৫ মিনিটে ঢাকার উদ্যেশ্যে ছেড়ে যায়। ৩১-১০-২০২১.

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন