শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

খেলাধুলা

শেখ রাসেলের নির্বাচিত কমিটির যাত্রা শুরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ৬:৪৩ পিএম

দেশের ক্রীড়াঙ্গনকে সমৃদ্ধ করার লক্ষ্যে যাত্রা শুরু হলো শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের নতুন নির্বাচিত কমিটির। নির্বাচনের মাধ্যমে ৩০ জন পরিচালক নির্বাচিত হওয়ার পর এবার মনোনীত করা হলো ক্লাবটির পদাধিকার কর্মকর্তা। বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও শেখ রাসেলের চেয়াররম্যান সায়েম সোবহান আনভীরের সভাপতিত্বে ২২ জুন ক্লাবের নির্বাচিত পরিচালনা পর্ষদের সভায় সর্বসম্মতিক্রমে পদাধিকার কর্মকর্তা মনোনীত করে শেখ রাসেল কর্তৃপক্ষ। এ সভায় পদাধিকার কর্মকর্তাদের নাম ঘোষণা করেন সায়েম সোবহান আনভীর। পাশাপাশি তিনি ক্লাবের ফুটবল ও টেবিল টেনিসের স্ট্যান্ডিং কমিটির সদস্যদেরও নাম ঘোষণা করেন। এর আগে পুনরায় শেখ রাসেলের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সায়েম সোবহান আনভীরকে ফুলেল শুভেচ্ছা জানান নির্বাচিত পরিচালকরা।

‘আমাদের এখন চ্যাম্পিয়ন হওয়া উচিত’-সভায় ফুটবল ও টেবিল টেনিস নিয়ে এমন কথাই বলেন সায়েম সোবহান। তিনি জানান, ফুটবলের পাশাপাশি ক্রিকেট, দাবা, ব্যাডমিন্টন, লন টেনিস, আরচ্যারি খেলায়ও দল গড়বে শেখ রাসেল। এছাড়া ক্লাবটি নিয়মিত শিশুদের চিত্রাঙ্গন প্রতিযোগীতার আয়োজন করবে। নবনির্বাচিত কর্মকর্তাদের অধীনে সুষ্ঠুভাবে পরিচালিত হবে ক্লাবের কার্যক্রম এমন ব্যক্ত করেন শেখ রাসেল নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ইমরুল হাসান।

ক্লাবের নির্বাচিত পরিচালকদের মধ্যে সিনিয়র ভাইস চেয়ারম্যান মনোনীত হয়েছেন রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ লিয়াকত আলী খান মুকুল। দুই ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছেন দৈনিক কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন ও বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম। স্থায়ী কমিটিতে ডিরেক্টর অব ফাইন্যান্সের দায়িত্বে থাকছেন মোহাম্মদ ফখরুদ্দিন। এছাড়া ডিরেক্টর ইনচার্জ করা হয়েছে ইসমাত জামিল আখন্দকে। আর ডিরেক্টর অব স্পোর্টস হিসেবে থাকছেন সালেহ জামান সেলিম। ক্লাবের গঠনতন্ত্র অনুযায়ী ফুটবলের ১৫ ও টেবিল টেনিসের ১১ সদস্যের স্ট্যান্ডিং কমিটি গঠন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন