শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে জাল নোটসহ যুবক গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২১, ১২:০৪ এএম

কোরবানির পশুর হাট সামনে রেখে সক্রিয় হয়ে উঠছে জাল টাকার কারবারিরা। চট্টগ্রামের মীরসরাই উপজেলার জোরারগঞ্জ থেকে এক লাখ ৫৬ হাজার ৭শ টাকার জাল নোট এবং জাল নোট তৈরির বিপুল সরঞ্জামসহ জালিয়াত চক্রের এক সদস্যকে পাকড়াও করেছে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে জোরারগঞ্জ থানার মধ্যম সোনাপাহাড় এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতার মো. মীর হোসেন (২৫) ওই এলাকার আলমগীর হোসেনের পুত্র।

তার কাছ থেকে জাল টাকা ছাড়াও জাল নোট তৈরির একটি প্রিন্টার মেশিন, একটি ল্যাপটপ, জাল টাকা তৈরির ৩৯টি কাগজ উদ্ধার করা হয়। র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন থেকে জাল টাকা তৈরির কথা স্বীকার করে মীর হোসেন। এসব জাল টাকা চট্টগ্রাম ছাড়াও ফেনী, নোয়াখালী, কুমিল্লাসহ দেশের প্রত্যন্ত অঞ্চলে বিক্রি করে আসছিল সে। তার বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় মামলা হয়েছে।

এদিকে নগরীর বাকলিয়া থেকে ১৯ হাজার ৫৯৫ হাজার ইয়াবাসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। তারা হলেন- আব্দুল হান্নান (৪২), শাহবুদ্দিন (৩২), সাইফুল ইসলাম মামুন (২৫) ও আসিফ খান মনির (২৪)। তাদের দেহ তল্লাশি করে এসব ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। বুধবার রাতে এ অভিযান পরিচালনা করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন