মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

‘সকল উন্নয়নের উৎস ও শক্তি সাংবাদিকরা’

সরকার আদম আলী, নরসিংদী থেকে | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ১২:০২ এএম

নরসিংদীর নবনিযুক্ত জেলা প্রশাসক আবু নঈম মোহাম্মদ মারুফ খান সাংবাদিকদের সাথে এক মতবিনিময় করেছেন। পরে তিনি নরসিংদী প্রেসক্লাবকে ৮টি এসি উপহার দেন। জেলা প্রশাসকের দেয়া এসব এসি গত শনিবার প্রেসক্লাবের সম্মেলন কক্ষ, লাইব্রেরি এবং অফিস কক্ষে বসানো হয়েছে।
মতবিনিময় সভায় জেলা প্রশাসক বলেছেন, সাংবাদিকরা হচ্ছেন সকল উন্নয়নের শক্তি ও উৎস। সাংবাদিকদের সহযোগিতা ছাড়া কোনো উন্নয়ন ও পরিকল্পনা শতভাগ সফল হয় না। সরকারকে উন্নয়নের পথ দেখায় সাংবাদিকরা। অতি অল্প সময়ে সাংবাদিকরা মতবিনিময় সভায় মিলিত হতে পারায় তিনি তাদের ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি নরসিংদীর সাংবাদিকদেরকে প্রশাসনবান্ধব সাংবাদিক হিসেবে উল্লেখ করে বলেন, প্রশাসনিকবান্ধব এই অর্থে যে পূর্ববর্তী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন তাকে জানিয়েছেন নরসিংদীর সাংবাদিকরা প্রশাসনের সকল উন্নয়ন কাজ তথা গণমুখী কার্যক্রমকে জনগণের সামনে তুলে ধরতে পিছপা হন না। এটা নিঃসন্দেহে নরসিংদীর সাংবাদিকদের একটি প্রীতিকর মনোভাবের বহিঃপ্রকাশ।
তিনি আরো বলেন, তিনি জেনে খুশি হয়েছেন যে নরসিংদী প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা জেলা প্রশাসক। তিনি আরো বলেন, সাংবাদিকরা হচ্ছে রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। সরকারের বিভিন্ন বিভাগের মতো চতুর্থ স্তম্ভ হিসেবে সাংবাদিকরা একটি অনিবার্য শক্তি হিসেবে পরিচিত। সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাস, সাধারণ সম্পাদক মো মাজহারুল পারভেজ, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বাবু নিবারণ রায়। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুশফিকুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফারুক আহমেদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন