শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি কবীর সুমন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ৩:৩২ পিএম

শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি গায়ক কবীর সুমন। জানা গেছে, রবিবার রাতে এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করানো হয় তাকে। হাসপাতাল সূত্রে খবর, তিনি যখন হাসপাতালে আসেন গায়ে জ্বর ছিল। সঙ্গে শ্বাস নিতেও কষ্ট হচ্ছিল তার। গায়কের করোনা পরীক্ষাও করা হয়েছে। তবে আপাতত তার শারীরিক অবস্থা স্থিতিশীল।

সূত্রের খবর, গত কয়েকদিন ধরেই সর্দিজনিত সমস্যায় ভুগছিলেন কবীর সুমন। গলায় ব্যথা অনুভব করছিলেন। এরইমধ্যে রবিবার রাতে শারীরিক অবস্থা আরও খারাপ হয়। অক্সিজেন স্যাচুরেশন নামতে থাকে। শ্বাসকষ্টও শুরু হয় এই সঙ্গীতশিল্পীর। এরপরই কোনও রকম ঝুঁকি না নিয়ে তাকে সোজা এসএসকেএমে নিয়ে যাওয়া হয়। পরিস্থিতি বুঝে ভর্তি করে নেওয়া হয় উডবার্নে।

এসএসকেএম হাসপাতালের ১০৩ নম্বর কেবিনে ভর্তি রয়েছেন সুমন। তার চিকিৎসা করছেন এসএসকেএম হাসপাতালের মেডিসিন বিভাগের প্রধান চিকিৎসক সৌমিত্র ঘোষ।

তিনি জানিয়েছেন, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে রবিবার গভীর রাতে ভর্তি হয়েছেন কবীর সুমন। ভর্তির সময় তার অক্সিজেন মাত্রা ছিল ৯০। এখন অক্সিজেন ও অন্যান্য ওষুধ চলছে। একইসঙ্গে উপসর্গ যেহেতু কোভিডের। তাই আরটিপিসিআর করা হয়েছে। রিপোর্ট এখনও হাতে পাননি চিকিৎসকরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন