রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

স্কুলের দফতরির লাশ উদ্ধার

টঙ্গীবাড়ি (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২১, ১২:০২ এএম

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার নোয়াদ্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কক্ষ থেকে গতকাল সোমবার দুপুরে ওই স্কুলের দফতরির লাশ উদ্ধার করছে টঙ্গীবাড়ি থানা পুলিশ। মৃত ওই ব্যক্তির নাম স্বপন সরকার (৪৫)। সে মুন্সীগঞ্জ সদর থানার সুধারচর গ্রামের প্রেমানন্দ সরকারের ছেলে। স্বপন সরকার রাতে বিদ্যালয়ে একটি কক্ষেই থাকতেন। মৃত স্বপন সরকারের স্ত্রী একজন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ও তাদের দুই ছেলে আছে বলে জানা গেছে।
এ বিষয়ে নোয়াদ্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম জানান, আমি প্রতি দিনের ন্যায় আজও বিদ্যালয়ে আসি। প্রতিদিন দফতরি তালা খোলে। আজ দেখি তালা মারা। পরে আমি তালা খুলে আমার রুমে প্রবেশ করি। তারপর ওর রুমে গিয়ে দেখি ফ্যান চলছে। সে শুয়ে আছে। তারপর তাকে ডাকাডাকি করলেও সে ওঠেনি।
পরে আমি বিদ্যালয়ের পাশের দোকানদারকে ডাক দিয়ে আনি ও পরে পুলিশকে খবর দেয়া হয়। এ বিষয়ে মৃত ওই ব্যক্তির স্ত্রীর ভাই রিপন হালদার (৩৮) জানান, আমাদের ধারনা আমার বোনের স্বামী স্বপন সরকার ডায়াবেটিসের রোগী ছিলেন, হয়ত তার রক্তের সুগার নিল হয়ে গিয়েছিল অথবা তিনি স্ট্রোক করে মারা গিয়েছেন।
এ বিষয়ে টঙ্গীবাড়ি থানার ওসি হারুন অর রশিদ বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছি। রিপোর্ট পেলে তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন