শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

দোষীদের শাস্তির দাবি

পরাজিত-কাউন্সিলর-প্রার্থীর-ওপর-হামলা

রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ১২:০২ এএম

লক্ষ্মীপুরের রামগতিতে পৌরসভা নির্বাচনকে নিয়ে পূর্ব বিরোধের জের ধরে পরাজিত কাউন্সিলর প্রার্থী শিপন মাহমুদের ওপর হামলার প্রতিবাদ এবং দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার আলেকজান্ডার-সোনাপুর আঞ্চলিক সড়কের রামগতি উপজেলা পরিষদের সামনে স্থানীয় এলাকাবাসী এ মানববন্ধনের আয়োজন করেন।
সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত এ মানববন্ধনে স্থানীয় বাসিন্দা মাইন উদ্দিন, মাকছুদ আলম, আবদুল বাছেত ও মো. দুলাল প্রমুখ বক্তব্য রাখেন। এসময় বক্তারা শিপন মাহমুদ ও তার স্বজনদের ওপর হামলাকারী পৌরসভার ৭নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর দিদারুল ইসলাম খন্দকার ও তার ছেলে অন্তরসহ জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।
উল্লেখ্য, গত রোববার উপজেলা সদর আলেকজান্ডার বাজারে পৌরসভার ৭নং ওয়ার্ডের পরাজিত কাউন্সিলর প্রার্থী ও পৌর যুবধারার সভাপতি শিপন মাহমুদের ওপর নির্বাচিত কাউন্সিলর দিদারুল ইসলাম খন্দকারের নেতৃত্বে হামলা চালানো হয়। হামলাকারীরা ওই সময় শিপনের স্ত্রী এবং তার ভাই ও ভাবীসহ পাঁচজনকে পিটিয়ে জখম করে।
এ ঘটনায় শিপনের ভাই শাহাদাত হোসেন রিপন বাদী হয়ে কাউন্সিলর দিদরুল ইসলাম খন্দকারকে প্রধান আসামি করে ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ১২ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন