শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

খেলাধুলা

কোয়ার্টারে যেমন হতে পারে আর্জেন্টিনার দল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২১, ৯:৪৪ পিএম | আপডেট : ১০:৩৫ পিএম, ১ জুলাই, ২০২১

সব বাধা পেরিয়ে কোপা আমেরিকার ‘এ’ গ্রুপের শীর্ষস্থান নিশ্চিত করেছে আর্জেন্টিনা। কোয়ার্টার ফাইনালে খেলবে ইকুয়েডরের বিপক্ষে। শেষ দুই ম্যাচের একাদশ থেকে এদিন বেশ কিছু পরিবর্তন আসবে এ ম্যাচে। তবে কিছু জায়গা নিয়ে কিছুটা দ্বিধায় আছেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্ক্যালোনি।

চোট থেকে সেরে উঠছেন ডিফেন্ডার ক্রিশ্চিয়ান রোমেরো। ফিরতে পারেন একাদশেও। তার ফেরাতে আবারও বেঞ্চে ফিরতে পারেন ডিফেন্ডার হেরমান পেজ্জেলা। যদিও তিনিই অনুশীলন সেশনে খেলেছেন, সঙ্গে ছিলেন নিকলাস অটামেন্ডি। তবে আর্জেন্টাইন সংবাদ মাধ্যম সূত্রে খবর, রোমেরোর জন্য আর্জেন্টিনা অপেক্ষায় থাকবে শেষ সময় পর্যন্ত।

লেফটব্যাক পজিশনে কে থাকবেন, তা নিয়ে কিছুটা দ্বিধা আছে আর্জেন্টিনা কোচের। নিকলাস টালিয়াফিকো ও মার্কোস আকুনইয়াকে ঘুরিয়ে ফিরিয়ে ব্যবহার করছেন তিনি। শেষ ম্যাচে আকুনইয়া খেলেছেন এ জায়গায়, ফলে এবার পালা টালিয়াফিকোর। কিন্তু বলিভিয়ার বিপক্ষে আকুনইয়ার দারুণ পারফর্ম্যান্সই নতুন করে ভাবাচ্ছে কোচ স্ক্যালোনিকে।

একই দৃশ্য মাঝমাঠেও। সেখানেও একটা দোটানা আছে কোচ স্ক্যালোনির। গিদো রদ্রিগেজ নাকি লিয়ান্দ্রো পারেদেস, এ প্রশ্নের উত্তরের জন্য অপেক্ষা করতে হবে শেষ পর্যন্ত।

পরিবর্তন আসতে পারে আক্রমণেও। সার্জিও আগুয়েরোর জায়গায় ফিরতে পারেন আগের ম্যাচে গোল করা লাওতারো মার্টিনেজ। ডি মারিয়া অবশ্য এ ম্যাচেও না ফেরার শঙ্কায়। তবে তার জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষায় থাকবে আলবিসেলেস্তেরা। আর্জেন্টাইন সংবাদ মাধ্যম জানাচ্ছে, এদিন দলে ফিরতে পারেন নিকো গঞ্জালেজও। তবে তার ও পাপু গোমেজের মধ্যে কে খেলবেন ম্যাচে, সে বিষয়ে সিদ্ধান্তটাও হবে শেষ মুহূর্তে।

যে একাদশ নিয়ে নামছে আর্জেন্টিনা :
এমি মার্টিনেজ, মলিনা, রোমেরো/পেজ্জেলা, নিকলাস অটামেন্ডি, আকুনইয়া/টালিয়াফিকো; ডি পল, পারেদেস/গিদো, লো চেলসো; মেসি, লাওতারো, নিকো/পাপু গোমেজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন