শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁর সাপাহারে স্ত্রী হত্যার দায়ে ঘাতক স্বামী গ্রেফতার

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২১, ৭:২৭ পিএম

নওগাঁর সাপাহারে স্ত্রী হত্যা মামলার মূল আসামী ঘাতক স্বামী সেলিম (২৫) কে গতকাল শনিবার ভোররাতে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষা সাহাপাড়া থানা পুলিশ তার এক আত্মীয়ের বাড়ী হতে তাকে গ্রেফতার করেছে ।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আল মাহমুদ জানান, গত ২৩ জুন উপজেলার মাস্টার পাড়া এলাকার মাতৃছায়া ছাত্রাবাস হতে সুমি (১৭) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার দিন সুমীর স্বামী উত্তর পাতাড়ী গ্রামের মফিজুল ইসলামের ছেলে সেলিম (২৫) পালিয়ে যায়। পরবর্তী সময়ে ওই দিন রাতে নিহত গৃহবধূ সুমীর বাবা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার জের ধরে গতকাল শনিবার ভোররাতে শিবগঞ্জ উপজেলার কানসাট মনাকষা সাহাপাড়া এলাকায় সেলিম তার এক আত্মীয়ের বাড়ীতে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান পরিচালনা করে আসামী সেলিমকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে ।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আল মাহমুদ আরো জানান,প্রাথমিক জিজ্ঞাসাবাদে সেলিম তার স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছে। শনিবার দুপুরে ৭দিনের রিমান্ড আবেদন করে গ্রেফতারকৃত সেলিমকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন