ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

আশুলিয়ায় ডাকাতের হামলায় গৃহকর্ত্রী নিহত শিবচরে আহত ৩ নগদ টাকাসহ স্বর্ণালঙ্কার লুট

প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : আশুলিয়ায় ডাকাতের হামলায় গৃহকর্ত্রী খুন হয়েছে ও শিবচরে আহত হয়েছে ৩ জন। এসময় ডাকাতদল নগদ টাকাসহ স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
স্টাফ রিপোর্টার, সাভার থেকে জানান, সাভারের আশুলিয়ায় কলিংবেল টিপে বিকেএসপির সাবেক এক কর্মকর্তার বাড়িতে ডাকাতি হয়েছে। ডাকাতদের হামলায় বাড়ির গৃহকর্ত্রী তাহমিনা বেগম (৫৫) খুন হয়েছেন বলে পুলিশ জানিয়েছে। গত সোমবার সন্ধ্যায় আশুলিয়ার নিরিবিলি এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিনুল কাদির বলেন, সন্ধ্যায় নিরিবিলি এলাকার ইউসুফ হোসেন নামের বিকেএসপির সাবেক এক কর্মকর্তার দোতলা বাড়িতে এক দল ডাকাত হানা দেয়। এ সময় ডাকাতরা বাড়ির কলিংবেল টিপ দিলে গৃহকর্ত্রী তাহমিনা বেগম দরজা খুলে দেন। তখন ডাকাত দল ঘরের ভিতরে প্রবেশ করে তাকে শ^াসরোধ ও মাথায় আঘাত করে হত্যা করে। তার ছেলে মাসুদুর রহমান বাধা দিলে ডাকাতরা তাকে হাত-পা বেঁধে রেখে ঘরের ভিতরে থাকা নগদ কয়েক লাখ টাকা ও স্বর্ণালঙ্কার লুটপাট করে এলাকায় কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে স্থানীয়দের মাঝে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায়। পরে তার ছেলের চিৎকারে আশপাশের লোকজন ঘরের মধ্যে গিয়ে ওই নারীকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের মেয়ে জামাই অগ্রণী ব্যাংক ধামরাই শাখার কর্মকর্তা সাইফুর রহমান জানান, ডাকাতরা তার শাশুড়িকে মাথায় আঘাত করে ও শ্বাসরোধ করে হত্যা করেছে। তবে বাড়ি থেকে কী কী জিনিস খোয়া গেছে তাৎক্ষণিক তা বলতে পারেননি তিনি।
শিবচর (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা জানান, মাদারীপুরের শিবচরে একই রাতে একটি ইউনিয়নের ৩ বাড়িতে ডাকাত দল হানা দিয়েছে। ডাকাতিকালে বাঁধা দেওয়ায় ডাকাতের হামলায় পিতা-পুত্রসহ ৩ জন আহত হয়েছে।একই রাতে পৌর সভার দুটি দোকান ও একটি বাসায় চুরির ঘটনা ঘটেছে। জানা যায়, সোমবার গভীর রাতে উপজেলার শিরুয়াইল ইউনিয়নের চরকাকইর গ্রামের পশ্চিম কাকইর উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আবুল মিয়া প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের দরজা খুলে বাইরে যাওয়ার সময় ১০/১২ জনের ডাকাত দল ঘরের ভেতরে প্রবেশ করে তাকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। তার স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে ১৩ আনা স্বর্ণালংকার, নগদ ৬৬ হাজার টাকা ও মোবাইল সেট লুট করে নিয়ে যায়। এরপর ডাকাত দল শিপাইকান্দি গ্রামের খোকন খেখের বাড়িতে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে মালামাল লুট করার চেষ্টা করে। এসময় বাড়ির সদস্যরা ডাকাতদের বাঁধা দিলে ডাকাতরা গৃহকর্তা খোকন শেখ (৪০) ও তার ছেলে শিরুয়াইল দাখিল মাদ্রাসার ৭ম শ্রেণীর ছাত্র নাজমুল শেখকে (১২) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে চলে যায়। পরে একই ইউনিয়নের শিরুয়াইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুর রহমানের বাড়িতে ডাকাতরা প্রবেশ করে সকলের অগোচরে গোয়াল ঘর থেকে একটি গরু লুট করে নিয়ে যায়। অপরদিকে, একই রাতে শিবচর পৌরসভার ডিআইজি হাউজিং সংলগ্ন এলাকার ভাড়াটিয়া রানা মিয়ার বাসায় ও পার্শ্ববর্তী জয় কুন্ড ও মিজানুরের দোকানে চোরচক্র হানা দিয়ে মালামাল ও নগদ টাকা চুরি করে নিয়ে যায়। গতকাল মঙ্গলবার সকালে শিবচর থানার ওসি (তদন্ত) আবুল খায়ের মিয়াসহ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন