শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

অটোরিকশা চার্জ দেয়ার সময় বিস্ফোরণে ৫ জন দগ্ধ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ১২:২৭ পিএম

অটোরিকশা চার্জ দেয়ার সময় বিস্ফোরণে ৫ জন দগ্ধ হয়েছে। শুক্রবার (৯ জুলাই) ভোরে রাজধানীর কামরাঙ্গীরচরের আহসানবাগ এলাকায় অটোরিকশার চার্জ দেওয়ার সময় বিস্ফোরণে একই পরিবারের পাঁচ জন দগ্ধ হন।

পরে দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। দগ্ধরা হলেন- আব্দুল মতিন (৪০), তার স্ত্রী ইয়াসমিন আক্তার (৩৫), মেয়ে মায়েশা (৯), আয়েশা (৫) এবং ভাগ্নে আবুল খায়ের রায়হান (২৫)।


শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইয়ুব হোসেন বলেন, কামরাঙ্গীরচর থেকে বিস্ফোরণে দগ্ধ ৫ জন আমাদের এখানে এসেছেন। এদের মধ্যে মতিনের শরীরের ৯২ শতাংশ, ইয়াসমিনের ৯৫ শতাংশ, আয়েশার ৪৬ শতাংশ, মায়েশার ৪২ শতাংশ ও রায়হানের ১৮ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, কামরাঙ্গীরচরে অটোরিকশার ব্যাটারি চার্জ দেওয়ার সময় বিস্ফোরণে ৫ জন দগ্ধ হয়েছেন। ভোরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের জরুরি বিভাগে আনা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন