শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

যতদিন লকডাউন ততদিন খাবার বিতরণ

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ১২:০২ এএম

আওয়ামী যুবলীগ নরসিংদী জেলা শাখা লকডাউনে ক্ষতিগ্রস্ত সাধারণ মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণ করেছে। শিবপুর ইটাখোলা মোড়কে কেন্দ্র করে এই খাবার বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন নরসিংদী জেলা যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী ও সাধারণ সম্পাদক শামীম নেওয়াজ।
জানা যায়, ঢাকা-সিলেট, ইটাখোলা-আজমতপুর, ইটাখোলা-ভৈরব, ইটাখোলা-মনোহরদী সড়কসহ বিভিন্ন এলাকার হাজার হাজার অসহায় মানুষের মধ্যে এ খাবার পরিবেশন করা হয়। গত শুক্রবার ও গতকাল শনিবার এসব এলাকার কর্মহীন ২৫ হাজার মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। হাজার হাজার মানুষ লাইনে দাঁড়িয়ে খাবার সংগ্রহ করেছে।
খাবার বিতরণ পূর্ব এক সমাবেশে যুবলীগ সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী বলেন, লকডাউনে ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণ একটি অতি জরুরি সেবা। এই জরুরি সেবা অব্যাহত রাখার জন্য যুবলীগের হাজার হাজার নেতাকর্মী মাঠে নেমেছে। যতদিন লকডাউন থাকবে ততদিন যুবলীগ সাধারণ মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণ অব্যাহত রাখবে। সাধারণ সম্পাদক শামীম নেওয়াজ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আ.লীগ সব সময় জনগণের পাশে ছিল। সকল দুঃসময়ে জনগণের পাশে দাঁড়িয়ে তাদেরকে সার্বিক সহযোগিতা প্রদান করেছে। আওয়ামী যুবলীগ শেখ হাসিনার এই সেবামূলক ধারাকে অক্ষুণ্ন রাখবে। এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী যুবলীগের সদস্য নাদিম উদ্দিন সুজাল, শিবপুর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি তাইজুল ইসলাম মোল্লা, নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম মিতু প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন