মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বৃষ্টি হলেই সড়কে হাঁটুপানি

নাজিরপুর হাসপাতালের সামনের রাস্তা

উথান মন্ডল, নাজিরপুর (পিরোজপুর) থেকে | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ১২:০১ এএম

পিরোজপুরের নাজিরপুরে প্রধান সড়ক থেকে নাজিরপুরে প্রবেশ করার একমাত্র রাস্তার মুখেই অবস্থিত নাজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্স। আর এ হাসপাতালের সামনের রাস্তায় বেশিরভাগ খানাখন্দ আর ডোবারমতো গর্ত। এছাড়া ড্রেন ব্যবস্তা না থাকায় একটু বৃষ্টি হলেই হাটু পরিমাণ পানি হয়। হাসপাতালের সামনের এই রাস্তায় পানি জমে থাকার কারণে রোগীরা যেমন দুর্ভোগের স্বীকার হয় তেমনি অসহায় হয়ে চেয়ে থাকেন সারিবদ্ধ ওষুধের দোকানদাররা।
জানা যায়, এ রাস্তা দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ যাতায়াত করে। এই ময়লা পানিতে অনেকেই বিভিন্ন সময় দুর্ঘটনাও হতে হয়। নাজিরপুরে ঢোকার একমাত্র এই রাস্তা ছাড়া বিকল্প কোনো রাস্তাও নেই। পানিবদ্ধতার বিষয়ে মেডিক্যালের মালিক এনামুল বেপারী বলেন, এখানে পানিবদ্ধতা হয় শুধুমাত্র ড্রেন ব্যবস্তা না থাকার কারণে। এ রাস্তায় অল্প বৃষ্টিতেই পানিবদ্ধতা দেখা দেয়। আর সকালের দিকে বৃষ্টি হলে এ পানিবদ্ধতা থেকে যায় সারাদিন।
এ ব্যাপারে রিকশাচালক জাহিদুল বলেন, এ রাস্তায় অল্প বৃষ্টিতেই পানি জমে যায়। এতে যাত্রীদের নিয়ে যেতে খুব কষ্ট হয়।
হাসপাতালের সামনের রাস্তায় পানিবদ্ধতা বিষয়ে হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফজলে বারী জানান, হাসপাতালের সামনে পানিবদ্ধতা কোনোভাবেই মেনে নেয়া যায় না। এই পানিবদ্ধতার কারণে ডেঙ্গুর প্রভাবটাও একটু বেশি। ড্রেন তৈরি করার সকল দায় দায়িত্ব নাজিরপুর উপজেলা প্রসাশনের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন