বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

লকডাউনে প্রতিদিন দুঃস্থ মানুষের মাঝে বিএনপি নেতা বকুলের উদ্যোগে খাবার বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ৮:২৫ পিএম

লকডাউনে প্রতিদিন দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত কেন্দ্রীয় বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুলের উদ্যোগে খাদ্য বিতরণ করা হচ্ছে। মানবিক কর্মসূচির অংশ হিসেবে খুলনা মহানগরীর দুস্থ, অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়েছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী রকিবুল ইসলাম বকুল।

সোমবার (১৩ জুলাই) খুলনা মহানগরীর অন্তর্গত খানজাহান আলী থানার এ্যাজাক্স জুট মিল এবং সোনালী জুট মিল প্রাঙ্গণে খানজাহান আলী থানা যুবদল ও ছাত্রদলের তত্বাবধানে করোনা সংকটে লকডাউনে স্থবির হয়ে যাওয়া প্রায় পাঁচ শতাধিক দুস্থ, ছিন্নমূল ও নিম্ন আয়ের মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

এপ্রসঙ্গে খানজাহান আলী যুবনেতা মাসুম খান বলেন, লকডাউনের কারণে খুলনা-৩ আসনের খানজাহান আলী থানার নি¤œ আয়ের মানুষ মানবেতর জীবন যাপন করছে। আমরা খুলনা-৩ আসনের রকিবুল ইসলাম বকুল ভাইয়ের দিকনির্দেশনা ও সার্বিক সহযোগিতায় স্বাস্থ্যবিধি মেনে গত ১১জুলাই থেকে প্রতিদিন দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত থানার বিভিন্ন মোড়ে প্রায় পাঁচ শতাধিক দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করে যাচ্ছি। লকডাউন যতদিন থাকবে ততদিন আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। ইতোমধ্যেই আমরা থানার মীরেরডাঙ্গা, সেনপাড়ায় খাবার বিতরণ করেছি। আগামীকাল থানার শিরোমনি গাফফার ফুডের সামনে আমরা খাবার বিতরণ কর্মসূচী চালিয়ে যাবো।

উক্ত খাবার বিতরণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন, খানজাহান আলী থানা বিএনপি নেতাঃ মোল্লা সোহাগ হোসেন, মিজানুর রহমান, এমদাদুল হক প্রমুখ। যুবদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ মোল্লা সোলায়মান, মাসুম খান, এনামুল হক সুজা, মোঃ রানা, সাজু, ছোট সোলায়মান, মুন্না, শাহীন, সজীব প্রমুখ। সেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ মোঃ কামরুল ইসলাম, মামুন, পলাশ প্রমুখ। ছাত্রদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ ইলিয়াস সরদার, হাবিবুর রহমান বিপ্লব, মাসুম বিল্লাহ, ফয়সাল আহমেদ, রবিউল ইসলাম প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন