রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

হত্যার অভিযোগে গ্রেফতার ১

শ্রীনগর (মুন্সিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ১২:০২ এএম

শ্রীনগরে ৮ বছরের শিশুকে হত্যার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার সন্ধ্যার দিকে উপজেলার পূর্ব বাঘড়া এলাকার একটি ডোবা থেকে পুলিশ কাজী হোসাইন (৮) নামের শিশুর লাশ উদ্ধার করে। সোমবার রাতে শিশুটির মা বেদেনা বেগম বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ শহিদুল চকিদার নামে একজনকে গ্রেফতার করেছে।
নিহতের বাবা কাজী রেজাউল করিম খোকন জানান, গত সোমবার দুপুরের দিকে কাজী হোসাইন বাড়ির পশ্চিম পাশে বৃষ্টির পানিতে মাছ ধরতে যায়। এসময় শহিদুলের দুই ছেলে ও ভাগনের সাথে কাজী হোসাইন মারামারি লাগে। শহিদুল প্রথমে তার দুই ছেলে ও ভাগনেকে মারধর করে। পরে শহিদুল ক্ষিপ্ত হয়ে কাজী হোসাইনকে মারধর করে পানিতে ডুবিয়ে চলে যায়। অনেক খোঁজাখুঁজির পর সন্ধ্যার দিকে হোসাইনের লাশ পানির নিচ থেকে উদ্ধার করা হয়। পুলিশ এসে লাশটি শ্রীনগর থানায় নিয়ে আসে। নিহতের মা জানান, শহিদুলের সাথে অনেক আগে থেকে তাদের পারিবারিক ঝগড়া রয়েছে।
শ্রীনগর থানার ওসি মো. হেদায়াতুল ইসলাম ভূঞা বলেন, গতকাল মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য লাশটি মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুটির ঘাতক সন্দেহে শহিদুলের গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন