মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সড়কে ঝরল ৬ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ১২:০১ এএম

মাকে দেখার জন্য মোটরসাইকেল যোগে শফিউল তার মামাতো ভাই এনামুলের সঙ্গে সাতক্ষীরা থেকে কুষ্টিয়ার খয়েরপুরে আসছিলেন। পথিমধ্যে মধুপুর কলার হাটের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি রড বোঝাই ট্রাকের সঙ্গে মোটরসাইকেলে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক এনামুল ইসলামের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় শফিউল আজমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান। এ সংক্রান্ত অন্যান্য সংবাদ নিয়ে প্রতিবেদন-

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার জানান, এ ঘটনায় নিহতরা হলেন- মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের খয়েরপুর বাজারপাড়া এলাকার বাসিন্দা ও সাতক্ষীরা সরকারি কলেজের সহযোগী অধ্যাপক শফিউল আজম (৪৮), তার মামাতো ভাই একই ইউনিয়নের চরপাড়া এলাকার বাসিন্দা এনামুল ইসলাম (৫২)।

নিহত শিক্ষক শফিউলের ভাইরা স্বপন জানান, মাকে দেখার জন্য শফিউল তার মামাতো ভাই এনামুলের সঙ্গে সাতক্ষীরা থেকে কুষ্টিয়ার আমলার খয়েরপুরে আসছিলেন।

এদিকে, মঙ্গলবার রাত ১১টার দিকে কুমারখালী উপজেলার মাছুদ রুমি সেতুর ওপর অজ্ঞাত গাড়ির ধাক্কায় নাসির উদ্দিন বিশ্বাস (৫৫) নামের এক বালু ব্যবসায়ী নিহত হন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, নাসির উদ্দিন মোটরসাইকেলযোগে বাড়ি থেকে কুষ্টিয়ায় আসছিলেন। এ সময় অজ্ঞাত একটি গাড়ি তাকে পিছন দিক থেকে ধাক্কা দিয়ে চলে যায়। হাইওয়ে পুলিশ মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত নাসির উদ্দিন বিশ্বাস মৃত ইয়াকুব আলী বিশ্বাসের ছেলে। নিহতদের লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

রংপুর থেকে স্টাফ রিপোর্টার জানান, রংপুরের গঙ্গাচড়ায় পিকআপের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মতিয়ার রহমান (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৯টার দিকে উপজেলার শেখ হাসিনা সড়ক সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত মতিয়ার রহমান লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার কশালতলা এলাকার আব্দুল খালেক মেম্বারের ছেলে। পুলিশ সূত্রে জানা গেছে, মতিয়ার রহমান মোটরসাইকেল যোগে আদিতমারী থেকে রংপুরের উদ্দেশ্য আসছিলেন। সকাল ৯টার দিকে মহিপুর শেখ হাসিনা সেতু এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাইক থেকে ছিটকে পড়ে ব্রিজের রেলিংয়ে আঘাত লেগে ঘটনাস্থলেই মারা যান তিনি। খবর পেয়ে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে গঙ্গাচড়া থানায় নিয়ে যায়। পরে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা জানান, হাটিকুমরুল-পাবনা মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গায় মাইক্রোবাসের ধাক্কায় আব্দুল বাছেদ এক মোটরসাইকেল আরোহী শিক্ষক নিহত হয়েছে। বুধবার সকালে দিকে মহাসড়কের পাটধারিতে দুর্ঘটনাটি ঘটে। নিহত আব্দুল বাছেদ সিরাজগঞ্জ সরকারি বিএল বালক উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক, সে সলঙ্গা থানার মৃত ওসমান আলীর ছেলে।

জানা গেছে, বুধবার বেলা সাড়ে নয়টার দিকে হাটিকুমরুল-পাবনা মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার পাটধারি এলাকায় পাবনাগামি একটি মাইক্রোবাস পিছন থেকে একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহি সিরাজগঞ্জ সরকারি বিএল বালক উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক আব্দুল বাছেদ নিহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে।

ভাংগা (ফরিদপুর), ভাংগা মাওয়া এক্সপ্রেস ওয়ের বগাইল নামক স্থানে ভাংগা থেকে কাঠালবাড়ী ঘাট গামী মোটরসাইকেল চালক কাজী মোস্তফা ( ৩৫) বিপরীত দিক থেকে আসা অজ্ঞাত গাড়ি চাপায় নিহত হন। গাড়ির আঘাতে তার মোটরসাইকেল টি দুমড়ে মুচড়ে যায় ও তিনি ঘটনা স্থলেই নিহত হন। ভাংংগা থানা হাইওয়ে পুলিশের ওসি ওমর ফারুক জানান, তিনি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একজন কর্মচারী ও নগরকান্দা উপজেলার রুহুল কাজির পুত্র। পরে পুলিশ ময়নাতদন্তের জন্য তার লাশ গত রাত্রেই ফরিদপুর মর্গে প্রেরণ করে। পুলিশ অজ্ঞাত পরিচয় গাড়িটির জন্য অনুসন্ধান চালিয়ে যাচ্ছে।এব্যাপারে ভাংগা থানায় মামলার প্রস্তুতি চলছে।

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা জানান, দেবিদ্বারে দ্রæতগামী লরি চাপায় নিহত হন এক বৃদ্ধ। বুধবার বিকেল সোয়া ৩টায় কুমিল্লা-সিলেট মহাসড়কের সাইলচর এলাকায় এ ঘটনা ঘটে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন