রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

চট্টগ্রামে হোম ডেলিভারি দিতে গিয়ে ধরা ইয়াবা বিক্রেতা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ৪:১৬ পিএম

চট্টগ্রামে ইয়াবার হোম ডেলিভারি দেওয়ার সময় মোঃ আরিফ (৩৩) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল গভীর রাতে নগরীর ডবলমুরিং থানার চৌমুহনী বরফকল চারিয়াপাড়ার সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার আরিফ ডবলমুরিং থানার মিস্ত্রিপাড়া জেবল আহম্মদের বাড়ীর মৃত মোঃ ইসহাকের ছেলে। ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, আরিফ মিস্ত্রিপাড়ার তালিকাভুক্ত মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে আরও ২টি মামলা রয়েছে। সে আগে ভাসমান মানুষের কাছে মাদক বিক্রি করলেও করোনা আসার পর ব্যবসার ধরণ পাল্টেছে। এখন সে ইয়াবা ' হোম ডেলিভারি ' দেয়। এজন্য তারা ৩ জন কাজ করে। বাকি দুইজন মোবাইলে, ইমু, ম্যাসেঞ্জারে অর্ডার নেয়। আরিফ নিজে গিয়ে তা পৌঁছে দেয়।
গতকাল সে এক বাসায় ২০ ইয়াবার অর্ডার পৌঁছে দিতে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত সাড়ে ১২ টায় চৌমুহনী বরফকল চারিয়াপাড়ার সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আরিফ জানায়, করোনায় বিভিন্ন সময় লকডাউন দেওয়ার ফলে রাস্তায় দাঁড়িয়ে বিক্রি করা ঝুঁকিপূর্ণ। তাই অর্ডার নিয়ে বাসায় বাসায় পৌঁছে দিচ্ছিল ইয়াবা।আরিফের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন