বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ০২ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ইয়াবা ট্যাবলেটসহ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদকসহ আটক ২

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২২, ১:৩৬ পিএম

কুড়িগ্রামের ফুলবাড়ীতে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ১৯৪ পিস ইয়াবাসহ উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদকসহ দুই মাদক চোরাকারবারীকে আটক করেছে রংপুর র‌্যাব-১৩ একটি টিম।

পরে র‌্যাব বাদী হয়ে গত বুধবার রাতে ফুলবাড়ী থানায় দুই মাদক চোরাকারবারীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। যার মামলা নং-৩।

পুলিশ সুত্রে জানা গেছে, বুধবার শেষ বিকালে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর র‌্যাব-১৩ ব্যাটালিয়নের একটি বিশেষ টিম উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের নজরমামুদ এলাকার দক্ষিণ নজরমামুদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে দুই মাদক চোরাকারবারীকে হাতেনাতে আটক করে এ সময় তাদের তল্লাশী করে ১৯৪ পিস ইয়াবা জব্দ করা হয়।
পরে দুই মাদক চোরাকারবারীকে ফুলবাড়ী থানায় নিয়ে আসা হলে র‌্যাব তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

আটককৃত দুই মাদক চোরাকারবারী হলেন, উপজেলার সদর ইউনিয়নের চন্দ্রখানা গ্রামের আফজাল হোসেনের ছেলে মামুন পোদ্দার (২২) ও একই ইউনিয়নের পানিমাছকুটি গ্রামের নুর মোহাম্মদের ছেলে ও ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন (২৫)।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক দুইজনকে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানোর প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন