শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

শতাধিক হতদরিদের ঘরে ঈদ উপহার যুবলীগের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২১, ১২:১১ এএম

শতাধিক দুস্থ, হতদরিদ্র মানুষের ঘরে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। ঘুরে ঘুরে মানুষের ঘরে নিজস্ব অর্থায়নে ঈদ উপহার পৌঁছে দেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।
গতকাল রাজধানীর যাত্রাবাড়ীর কাজলার পাড়ে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, চাল-ডাল, সেমাই-চিনি, তেল, আলু, পেয়াজ, আদা-রসুন ইত্যাদি
বৈশ্বিক মহামারি করোনার শুরু থেকেই যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে অসহায়, দুস্থ ও প্রতিবন্ধিদের জন্য কাজ করে যাচ্ছেন দক্ষিণ যুবলীগ সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।
ঈদ উপহার সামগ্রী বিতরণকালে গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে মানবিক যুবলীগ করোনার শুরু থেকেই মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। সেই ধারাবাহিকতায় যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ব্যক্তিগত উদ্যোগে ও সমষ্টিগত ভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন