সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

বরগুনায় ইজারাদারকে কুপিয়ে খুন

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২১, ১২:০৮ এএম

বরগুনার খেজুরতলা গ্রামে বাদল খান নামের এক হাট ইজারাদারকে কুপিয়ে খুন করে দুর্বৃত্তরা। বরগুনা সদর উপজেলার ২নং গৌরীচন্না ইউনিয়নের খাজুরতলা গ্রামে গতকাল সোমবার ভোররাতে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের কোপে হযরত আলী খানের ছেলে বাদল খান নামের একজন নিহত হয়েছেন। তিনি পেশায় একজন হাট ইজারাদার ছিলেন।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রাতের খাবার খেয়ে বাদল খান ও স্ত্রী লাভলী ইয়াসমিন ঘুমিয়ে পড়েন। মধ্যরাতে গরু দেখতে বাইরে যান। আবার এসে ঘুমিয়ে পড়েন। এই সুযোগে দুর্বৃত্তরা ঘরে ঢুকে লুকিয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। পরে যেকোন সময় বাদল খানের মাথার ডান পাশে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তিনটি কোপ দেয়। বাদল খানের স্ত্রী লাভলী ইয়াসমিন বিছানা ও বাদল খানের শরীরে রক্ত দেখে ডাক চিৎকার দিলে বাদলের ছোট ভাইয়ের স্ত্রী রুবি ও প্রতিবেশীরা বাদল খানকে অ্যাম্বুলেন্স যোগে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক নিহার রঞ্জন বৌদ্ধ বাদল খানকে মৃত্যু ঘোষণা করেন।
বরগুনা সদর থানার ওসি তারিকুল ইসলাম বলেন, বাদল খানের মৃত্যুর বিষয়টি শুনে হাসপাতালে ও ঘটনাস্থল বাদল খানের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন