শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কমলনগরে মাদ্রাসা ছাত্র খুনের ঘটনায় গ্রেপ্তার ২

নিরপরাধ কোন ব্যক্তিকে হয়রানি না করার আহবান স্থানীয়দের

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২১, ২:৩০ পিএম

লক্ষ্মীপুরের কমলনগরে মাদ্রাসা ছাত্র জুনাইদ (৮) খুন হওয়ার ঘটনায় মামলা করা হয়েছে। গত রোববার রাতে জুনাইদের বাবা শেখ কামাল হোসেন বাদী হয়ে কমলনগর থানায় একটি হত্যা মামলা করেন। মামলায় তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও পাঁচজনকে আসামি করা হয়। পুলিশ মামলার দুই আসামি রামগতির পূর্ব চরসীতা এলাকার আব্দুস সহিদের ছেলে নিজাম উদ্দিন ও কমলনগরের চরলরেন্স এলাকার সাখাওয়াত হোসেন রাসেদের ছেলে মাহাতির হোসেন মাহিরকে গ্রেপ্তার করে সোমবার আদালতে সোপর্দ করেছেন।তাদের মধ্যে নিজাম স্থানীয় মেসার্স এমএনএস ইটভাটার ব্যবস্থাপক এবং মাহির ওই ইট ভাটা পরিচালকের ছেলে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, জুনাইদের পরিবার কয়েক মাস ধরে চরলরেন্স তুলাতলি এলাকায় একটি ভাড়া বাড়িতে বসবাস করে আসছে। স্থানীয় একটি ফোরকানিয়া মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র জুনাইদ। গত মঙ্গলবার বিকেলে সমবয়সী ছেলেদের সঙ্গে মেসার্স এমএনএস নামের স্থানীয় একটি ইটভাটায় খেলতে যায়। ওই সময় ভাটার স্টাফরা শিশুটিকে হত্যা করে পার্শ্ববর্তী একটি পরিত্যক্ত বাড়ির বাগানে ফেলে রাখে। এর চার দিন পর শনিবার সকালে ওই স্থানে জুনাইদের অর্ধগলিত মরদেহ পাওয়া যায়।

এ দিকে স্থানীয় জনগণের অভিমত, মামলায় নিরপরাধ কোন ব্যক্তিকে যেন অহেতুক হয়রানি করা না হয়। এলাকার জনসাধারন সুষ্ঠ তদন্তে পুুলিশের প্রতি আহবান জানান। অপরদিকে ইট ভাটা মালিক পক্ষের সদস্য সাবেক চর লরেঞ্চ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশাররফ হোসেন খোকন জানান, উদ্দেশ্য প্রণোদিত হয়ে কারো প্ররোচনায় শিশুটির পরিবার তাদের পরিবারকে হয়রানি করার অপচেষ্টা করছে। ইট ভাটায় সংশ্লিষ্ট কোন লোক এই জগন্য কাজে জড়িত নয় ।শিশুটির নির্মম হত্যাকান্ডে প্রতিবেশি হিসেবে তারা (খোকন চেয়ারম্যান পরিবার)ব্যথিতও ন্যায় বিচার প্রত্যাশি।সাবেক এই চেয়ারম্যান আরো বলেন, রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতে পিছন থেকে কেই কলকাঠি নেড়ে তাঁর ভাতিজা,ভাটার ম্যানেজারসহ তার পরিবারকে হয়রানি ও নিঃস্ব করতে এহেন মিথ্যা মামলায় জড়িয়েছে।তিনি ঘটনার সঠিক তদন্ত দাবি করেন।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোছলেহ্‌ উদ্দিন জানান, সাত দিনের রিমান্ড চেয়ে গ্রেপ্তার ব্যক্তিদের সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া অপর আসামিদের গ্রেপ্তারসহ হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটনে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন