বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কমলনগরে চুরির ঘটনায় গ্রেফতার ১

কমলনগর (লক্ষ্মীপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ১০:৩২ এএম

লক্ষ্মীপুরের কমলনগরের বেগম মানছুরী স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার নির্মাণাধীন কাজের সিমেন্ট, বৈদ্যুতিক ফ্যান ও তার চুরির অভিযোগে মো. শেখ ফরিদ প্রকাশ ফরিদ ড্রাইভারকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার চরফলকন ইউনিয়নের আইয়ুবনগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে পাশ্ববর্তী রামগতি উপজেলার আলেকজান্ডার এলাকার রইস উদ্দিনের ছেলে। এব্যাপারে স্থানীয় সাবেক ইউপি সদস্য মোঃ হাফিজ বাদি হয়ে কমলনগর থানায় মামলা দায়ের করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বেগম মানছুরী স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার নির্মাণকাজের জন্য সংগ্রহের ৬ ব্যাগ সিমেন্ট, ৬ টি বৈদ্যুতিক ফ্যান ও তার চুরি যায়। চুরির ৬ ব্যাগ সিমেন্ট স্থানীয় হাজিরহাট বাজারের একটি দোকানে বিক্রি করে দেয় অভিযুক্ত চোর ফরিদ ড্রাইভার। অভিযোগের সত্যতায় অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠায়।

এদিকে সরেজমিন এলাকাবাসী সুত্রে আরও জানা যায়, চুরির দায়ে গ্রেফতারকৃত শেখ ফরিদ প্রকাশ ফরিদ ড্রাইভার চরফলকন ইউনিয়নের আইয়ুবনগর এলাকায় বিয়ে করে স্বশুর বাড়িতে ঘরজামাই হিসেবে বসবাস করছেন। দীর্ঘ দিন থেকে ড্রাইভিং পেশা বদল করে ওই এলাকায় বিভিন্ন ধরনের চুরি ও অসামাজিক কার্যকলাপে জড়িয়ে পড়ে সে। বিভিন্ন সিনেমা হলে নারীঘটিত কেলেঙ্কারির সঙ্গেও তার সম্পৃক্ততার অভিযোগ রয়েছে।

এদিকে ওই এলাকায় গত এক মাসে কয়েকটি চুরির ঘটনা সংঘটিত হয়। গত ২২জুন একই এলাকায় স্থানান্তরিত চরফলকন (আইয়ুবনগর) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১৪টি সিলিং ফ্যান ও একটি মটর চুরি সংঘটিত হয়। ওই ঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোসলেহ উদ্দিন কমলনগর থানায় পৃথক একটি জিডি করেন।

এর আগে আইয়ুবনগর ফাউন্ডেশনের মটর ও সিলিং ফ্যান চুরির ঘটনা ঘটে। একাধিক চুরি ও বিভিন্ন অসামাজিক কর্মকান্ডের সাথে ফরিদ ড্রাইভারের সম্পৃক্ততার অভিযোগ এলাকাবাসীর।

এছাড়া অভিযুক্ত ফরিদ ড্রাইভার প্রতারণার আশ্রয় নিয়ে স্থানীয় ইউপির সাবেক মহিলা সদস্য ফয়জুন্নেছার কাছ থেকে ছেলে মোঃ জামাল হোসেনকে চাকরি দেওয়ার কথা বলে ঘুষের ৩ লাখ টাকা হাতিয়ে নেয়।

ফরিদের নৈতিক স্খলন, প্রতারণা ও পারিবারিক বিভিন্ন নির্যাতনের শিকার হয়ে তার প্রথম স্ত্রী ও শশুর পক্ষের লোকজন অতিষ্ঠ হয়ে ওঠে প্রতিকার চেয়ে তার বিরুদ্ধে কমলনগর থানায় অভিযোগ করেছেন।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মোসলেহ উদ্দিন জানান, সিমেন্ট চুরির অভিযোগে মো. শেখ ফরিদ প্রকাশ ফরিদ ড্রাইভার নামের ব্যক্তিকে জেল হাজতে পাঠানো হয়েছে। সে আর কোন চুরি বা অপরাধের সাথে জড়িত থাকলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন