শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

খেলা নিয়ে সংঘর্ষে প্রতিবন্ধী যুবককে কুপিয়ে হত্যা

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ১২:০৩ এএম

যশোরের ঝিকরগাছা উপজেলায় ফুটবল খেলা নিয়ে দ্বন্দ্বের জেরে নয়ন হোসেন (২১) নামে এক বাকপ্রতিবন্ধী যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। নয়নের সাথে থাকা অপর দু’জনকেও কুপিয়ে জখম করা হয়েছে। গত শনিবার রাতে উপজেলার পানিসারা ইউনিয়নের টাওরা উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নয়ন টাওরা উত্তরপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে। আহতরা হলেনÑএকই গ্রামের আব্দুল কাদেরের ছেলে জহুরুল ইসলাম ও মৃত হানিফের ছেলে আশা।
নিহতের ভাই সুজন জানান, শুক্রবার বিকালে স্থানীয় খেলার মাঠে যুবকরা ফুটবল খেলার সময় উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও মারামারি হয়। শনিবার রাতে বিষয়টি মীমাংসার জন্য শালিস ডাকা হয়। কিন্তু এরআগেই মেম্বার সরোয়ার ও তার দুই ছেলে বকুল ও জাহিদ দেশীয় অস্ত্র দিয়ে নয়নকে কুপিয়ে জখম করে। এসময় জহুরুল ও আশা ঠেকাতে গেলে মেম্বার তদেরকেও কুপিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে নয়ন ও জহুরুলের শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদের যশোর জেনারেল হাসপাতালে নেয়া হয়। রাত ৮টার দিকে চিকিৎসক নয়নকে মৃত ঘোষণা করেন।
পানিসারা ইউপি চেয়ারম্যান নওশের আলী জানিয়েছেন, মেম্বার সরোয়ারের লোকজন বাকপ্রতিবন্ধী ছেলে নয়নকে কুপিয়ে হত্যা করেছে। ফুটবল খেলাকে কেন্দ্র করে সামান্য বিরোধের জের ধরে এ হত্যার ঘটনা ঘটে। ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, নয়নকে কুপিয়ে হত্যার সাথে জড়িতদের আটকে পুলিশ চেষ্টা করছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন