শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

খেলা ছোটদের : সংঘর্ষে জড়ালেন বড়রা

নবীগঞ্জ (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ১২:০২ এএম

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোকজন আহত হয়েছেন। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় ২ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গত শনিবার সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের গোজাখাইর গ্রামের ফুটবল মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
জানা যায়, শনিবার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের গোজাখাইর গ্রামের ফুটবল মাঠে গোজাখাইর পশ্চিম হাটি ও লম্বা হাটির কিশোর-যুবকদের মধ্যে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলার এক পর্যায়ে একজন খেলোয়াড়কে রেফারি লাল কার্ড দেখায়। এনিয়ে শুরু হয় বাকবিতন্ডা। পরে রেফারি ও উভয় পক্ষের খেলোয়াড়দের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে উত্তেজনা ছড়িয়ে পড়লে উভয় পক্ষের খেলোয়াড় ও নেতৃত্ব স্থানীয় লোকজনসহ দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় ইঁট পাটকেল নিক্ষেপ করা হয়। এতে দু’পক্ষের অর্ধশতাধিক লোকজন আহত হয়। পরে আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় সাদিকুল ইসলাম (১৯), তাজমুল আহমেদ (২০) নামে দুজনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
অপর আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হয়েছে। পরে খবর পেয়ে নবীগঞ্জ থানার এস আই স্বপন সরকারের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। নবীগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান জাবেদুল আলম চৌধুরী সাজু সংঘর্ষের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
এ ব্যাপারে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার আবুল খায়ের বলেন, ফুটবল খেলাকে কেন্দ্র করে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এঘটনায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন