শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রংপুরে আরও ১৬ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৬৫৭ জন

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ৭:২৬ পিএম

গত ২৪ ঘন্টায় রংপুর বিভাগে করোনায় আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে শনাক্ত হয়েছে আরও ৬৫৭ জনের। এ নিয়ে বিভাগে মৃতের সংখ্যা দাঁড়াল ৮৮২ জনে।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত রংপুর বিভাগের ৮ জেলায় করোনায় আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে রংপুরে ৫ জন, ঠাকুরগাঁওয়ে ৫ জন, কুড়িগ্রামে ২ জন, দিনাজপুরে ২ জন এবং লালমনিরহাট ও গাইবান্ধায় ১ জন করে।

একই সময়ে বিভাগে ২ হাজার ৩৪৫ জনের নমুনা পরীক্ষা করে মোট ৬৫৭ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। এর মধ্যে রংপুরে ১৮৬ জন, গাইবান্ধায় ৮৫ জন, ঠাকুরগাঁওয়ে ৭৭ জন, কুড়িগ্রামে ৭৬ জন, পঞ্চগড়ে ৭৬ জন, দিনাজপুরে ৬৯ জন, নীলফামারীতে ৬৪ জন এবং লালমনিরহাটে ২৪ জন রয়েছেন।

শুরু থেকে এ পর্যন্ত বিভাগে মোট ৮৮২ জন মৃতের মধ্যে দিনাজপুরে ২৬২ জন, রংপুরে ১৮৯ জন, ঠাকুরগাঁওয়ে ১৭০, নীলফামারীতে ৬৪, পঞ্চগড়ে ৫৪, লালমনিরহাটে ৫৩, কুড়িগ্রামে ৪২ ও গাইবান্ধায় ৪১ জন রয়েছেন। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১ হাজার ৮০ জন। এখন পর্যন্ত ৪২ হাজার ২৩৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে দিনাজপুরে ১২ হাজার ২৬৬ জন, রংপুরে ৯ হাজার ২৭৯ জন, ঠাকুরগাঁওয়ে ৫ হাজার ৮১৬ জন, গাইবান্ধায় ৩ হাজার ৬০৬ জন, নীলফামারীর ৩ হাজার ৩৬৮ জন, কুড়িগ্রামের ৩ হাজার ২৫১ জন, লালমনিরহাটের ২ হাজার ১৪১ জন এবং পঞ্চগড়ের ২ হাজার ৫১১ জন রয়েছেন। শুরু থেকে এ পর্যন্ত রংপুর বিভাগে মোট ২ লাখ ১০ হাজার ৪০৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন