শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মানুষ বাঁচানোই এখন বড় রাজনীতি

খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাব মারাত্মক আকার ধারণ করেছে। দেশ এক মহাদুর্যোগের মধ্য দিয়ে অতিক্রম করছে। হাসপাতালগুলোতে আইসিইউ ও অক্সিজেন সঙ্কটের কারণে ইতিমধ্যে স্বাস্থ্যব্যবস্থা ভেঙে পড়ার উপক্রম। এখন মানুষ বাঁচানোই হচ্ছে বড় রাজনীতি। করোনা পরিস্থিতি সামাল দেয়ার জন্য সরকারের উচিত ছিলো দল মত নির্বিশেষে সবাইকে নিয়ে একত্রে কাজ করা। কিন্তু তা না করে সরকারের একলা চলো নীতি আর অপরিকল্পিত পদক্ষেপের ফলে দেশ চরম সঙ্কটে নিপতিত হয়েছে।

একদিকে রোগী বাড়ছে। অন্যদিকে অর্থনৈতিক সঙ্কটে মানুষ দিশেহারা। এ অবস্থায় সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সঙ্কট মোকাবেলা করতে হবে। তিনি বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাব থেকে মুক্তির জন্য মহান আল্লাহর সাহায্যের জন্য জুলুম, নির্যাতন , পাপ-পঙ্কিলতার পথ পরিহার করে সাবাইকে তাওবাহ করতে হবে। খেলাফত মজলিসের কেন্দ্রীয় মজলিসে ২০২১-২২ সেশনের কেন্দ্রীয় মজলিসে শূরার প্রথম সাধারণ অধিবেশনে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। মাওলানা মুহাম্মদ ইসহাক তাঁর বক্তব্যে খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরসহ গ্রেফতারকৃত উলামায়েকেরাম ও নেতৃবৃন্দের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবি জানান।

গতকাল শনিবার বিকেল ৩টায় জুম এ্যাপসের মাধ্যমে আমীরে মজলিস মাওলানা মোহাম্মদ ইসহাকের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত মহাসচিব এডভোকেট জাহাঙ্গীর হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত অধিবেশনে সংগঠনের নায়েবে আমীর, উপদেষ্টামন্ডলীর সদস্য, যুগ্মমহাসচিব, সম্পাদকমন্ডলীসহ কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্যগণ সংযুক্ত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন