বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

পরীমণিসহ ৪ জন বনানী থানায়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ৫:৩৮ পিএম

আলোচিত চিত্রনায়িকা পরীমণি ও প্রযোজক নজরুল ইসলাম রাজসহ আটক ৪ জনকে বনানী থানায় নেওয়া হচ্ছে। র‌্যাব সূত্র জানায়, তাদের বিরুদ্ধে মাদক ও পর্নোগ্রাফি আইনে র‌্যাব-১ বাদী হয়ে মামলা দায়ের করবে।

এর মধ্যে পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম বিপুর নামে মাদক মামলা এবং প্রযোজক রাজ ও তার সহযোগী সবুজ মিয়ার বিরুদ্ধে মাদক ও পর্নোগ্রাফির অভিযোগে আরেকটি মামলা দায়ের করা হবে।

এর আগে র‌্যাব সদর দফতরে সংস্থাটির লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন সংবাদ সম্মেলনে বলেন, বুধবার (৪ আগস্ট) পরীমণির বাসা থেকে নতুন মাদক এলএসডি, আইস ও বিদেশি মদ উদ্ধার করা হয়। এরপর তাকে আটক করা হয়।

তিনি বলেন, তার নাম শামসুর নাহার স্মৃতি, স্মৃতিমনি ও পরীমণি। তাকে জিজ্ঞাসাবাদ করে জানা গেছে, তিনি ২০১৪ সালে সিনেমা জগতে আসেন। এপর্যন্ত ৩০টি সিনেমা ও ৫/৭ টি টিভিসিতে অভিনয় করেছেন। তাকে পিরোজপুর থেকে ঢাকায় সিনেমা জগতে আনে গ্রেফতার হওয়া নজরুল ইসলাম রাজ।

জিজ্ঞাসাবাদে পরীমণি জানান, ২০১৬ থেকে তিনি নিয়মিত অ্যালকোহল সেবন করেন। মাত্রাতিরিক্ত চাহিদা মেটাতে তিনি বাসায় একটি মিনিবার করেছেন। মিনিবার থাকায় তার বাসায় পার্টির আয়োজন করা হতো। সেই পার্টিতে বিভিন্ন প্রকার মাদক সরবরাহ করতেন রাজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন