রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মহানগর

পরীমণির রিমান্ড : হাইকোর্টে দুই বিচারকের ক্ষমা প্রার্থনা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ১২:৫৪ পিএম

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় নায়িকা পরীমণির কয়েক দফা রিমান্ড মঞ্জুরের বিষয়ে সংশ্লিষ্ট দুই বিচারক হাইকোর্টে ক্ষমা প্রার্থনা করেছেন। তারা হলেন- ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস ও আতিকুল ইসলাম। পরিমণির আইনজীবী জেড আই খান পান্না গণমাধ্যমকে জানান, হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় তাদের আইনজীবীর মাধ্যমে এ ক্ষমা চাওয়ার আবেদন করেন।

এ বিষয়ে রোববার (৩১ অক্টোবর) নির্ধারিত দিনে ব্যাখ্যা দাখিলে সময় আবেদনের প্রেক্ষিতে বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি এ এস এম আবদুল মোবিনের সমন্বয়ে গঠিত হাইকোর্টের ভার্চুয়াল বেঞ্চে শুনানি হওয়ার কথা রয়েছে।

গেল ২৪ অক্টোবর রিমান্ড মঞ্জুরের বিষয়ে ব্যাখ্যা দাখিলের জন্য ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের দুই বিচারক হাইকোর্টে এক সপ্তাহ সময় চেয়েছিলেন। ওই আবেদন শুনানি নিয়ে তাদের ব্যাখ্যা দাখিলে দুই বিচারককে আরও এক সপ্তাহ সময় দেন হাইকোর্ট। নির্ধারিত দিনে ব্যাখ্যা দাখিলে সময় আবেদনের প্রেক্ষিতে হাইকোর্টের সংশ্লিষ্ট ভার্চুয়াল বেঞ্চ সময় মঞ্জুর করে এ আদেশ দেন।

গেল ৩১ আগস্ট পরীমণিকে জামিন দেন বিচারিক আদালত। পরে ১ সেপ্টেম্বর কাশিমপুরের মহিলা কারাগার থেকে মুক্তি মেলে পরীমণির। গত ৪ আগস্ট বিকেলে পরীমণির বনানীর বাসায় অভিযান চালায় র‍্যাব। এ সময় তার বাসা থেকে বিপুল বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। ওইদিন রাত ৮টার দিকে বনানীর বাসা থেকে পরীমণিকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
Md Rejaul Karim ৩১ অক্টোবর, ২০২১, ৯:৪৩ পিএম says : 0
একটি স্বাধীন সার্বভৌমত্ব দেশের জন্য এর চেয়ে লজ্জার কিছু নেই।।। যখনই সত্যের সাথে অসত্যের লড়াই হয় তখন সত্য একা হয়ে দাড়ায় , অসত্যের বাহিনী হয়, বিশাল, কারন তার পিছনে মুর্খ ,লোভী ,স্বার্থপর ,বিশ্বাসঘাতকতা থাকে!!
Total Reply(0)
Md. Sohaib ৩১ অক্টোবর, ২০২১, ৫:৫৮ পিএম says : 0
একটা দেশের জন্য এর চেয়ে লজ্জাজনক আর কি হতে পারে
Total Reply(0)
Md Zakir ৩১ অক্টোবর, ২০২১, ৬:০৪ পিএম says : 0
এটা জাতির জন্য লজ্জার
Total Reply(0)
মেহেরাজ মুকুল ৩১ অক্টোবর, ২০২১, ৬:০৪ পিএম says : 0
সত্যিই দেশটার জন্য আফসোস হয় দেশটা আজ কোথায় চলে গেছে।
Total Reply(0)
Mohammad Joynul Abedin ৩১ অক্টোবর, ২০২১, ৬:০৫ পিএম says : 0
কেয়ামতের খুব নিকটে চলে এসেছি আমরা।
Total Reply(0)
Jakir Masum ৩১ অক্টোবর, ২০২১, ৬:০৭ পিএম says : 0
আল্লাহ্‌ আমাদের হেফাজত করুন।আমিন
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন