বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯ শ্রাবন ১৪৩১, ১৭ মুহাররম ১৪৪৬ হিজরী

বিনোদন প্রতিদিন

বলিউডে অভিনয় করবেন জায়েদ খান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২৩, ১০:২৯ এএম

ঢালিউডের আলোচিত অভিনেতা জায়েদ খান। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব তিনি। বিভিন্ন ইস্যুতে নিজের মতামত প্রকাশ করেন। এ ছাড়া সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের নিজের ব্যক্তিজীবন নিয়েও আপডেট দেন এ নায়ক। বর্তমানে তিনি ভারতে অবস্থান করছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে সোমবার (২০ ফেব্রুয়ারি) মুব্বাইয়ের উদ্দেশ্যে রওনা দেন। তবে কি কারণে সেখানে তিনি গেছেন তা এখনও পরিস্কার করে বলেননি।

এদিকে জায়েদ খান সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত বিভিন্ন মুহূর্তের ছবিও প্রকাশ করায় অনেকে মজা করে বলছেন, নিশ্চয়ই বলিউডে অভিনয় করতে যাচ্ছেন বাংলার দাবাঙ! নেট দুনিয়ায় নিয়মিতই এমন ব্যঙ্গ-বিদ্রুপের শিকার হন এ নায়ক। এসব নিয়ে কোনো প্রতিবাদ করেন না তিনি। তার মতে, অযোগ্যরাই ট্রল করেন। তবে সুযোগ পেলেই সব সমালোচনার জবাব দিতে প্রতিজ্ঞাবদ্ধ জায়েদ। এবার হয়তো সেই সুযোগের দ্বারপ্রান্তে তিনি।

হয়তো শিগগিরি সত্যিই বলিউডে অভিষেক হতে পারে জায়েদ খানের। সত্যিই বলিউডে অভিনয়ের বিষয়ে কথাবার্তা চলছে জায়েদের। গণমাধ্যমের এমন প্রশ্নে তিনি শুধু বললেন, ‘ধামাকা আসছে’। এর বেশিকিছু বলতে চাইলেন না। বিষয়টি চূড়ান্ত না হওয়া পর্যন্ত কিছু খোলাসা করবেন না বলেও জানালেন।

তাই তবে কি সত্যিই বলিউডে অভিনয় করছেন জায়েদ খান? নাকি অন্য কিছু? এমন সব প্রশ্নে ঘুরপাক খাচ্ছেন ভক্তরা। এখন সময়ই বলে দিবে ঠিক কি কারণে মুম্বাইয়ে জায়েদ খান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন