শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

পরীমণি-রাজকে নেয়া হচ্ছে আদালতে

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ৮:২৮ পিএম

চিত্রনায়িকা পরীমণি ও প্রযোজক নজরুল ইসলাম রাজসহ গ্রেফতার চারজনকে আদালতে নেওয়া হচ্ছে। বনানী থানার একটি গাড়িতে আদালতে নেওয়া হচ্ছে তাদের। বৃহস্পতিবার (৫ আগস্ট) রাত ৮টার পর তাদের বহনকারী পুলিশের গাড়িটি বনানী থানা থেকে আদালতের উদ্দেশে বের হয়। পরীমণি ও রাজের সঙ্গে থাকা বাকি দুজন হলেন আশরাফুল ইসলাম দীপু ও সবুজ আলী।

এ বিষয়ে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া জানান, পরীমণি, রাজ ও বাকি দুজনের বিরুদ্ধে পৃথক মামলা দায়ের শেষে তাদের আদালতে পাঠানো হয়েছে। এর আগে, সন্ধ্যার দিকে শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমণি ও আশরাফুল ইসলাম ওরফে দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮- এর ৩৬ (১) এর সারণি ২৪(খ)/৩৬ (১) এর সারণি ১০ (ক)/৪২(১)/৪১ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। নজরুল ইসলাম ওরফে রাজ ও মো. সবুজ আলীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮- এর ৩৬(১) এর সারণি ২৪(খ)/৩৬ (১) এর সারণি ১০ (ক)/৪১ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। দুই মামলায় সাত দিনের করে রিমান্ড চাইবে পুলিশ।

বুধবার (৪ আগস্ট) রাতে তাদের বনানীর বাসায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব। তাদের বাসা থেকে মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন