মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

রাতে রাস্তায় মদ্যপ যুবতী!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ১২:০৫ এএম

শহরের ব্যস্ত রাস্তায় শুয়ে আছেন এক যুবতী। একের পর এক গাড়ি তার পাশ কাটিয়ে চলে যাচ্ছে। কোনো দিকে তার খেয়াল নেই। এই ঘটনার ভিডিও নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই দ্রæত ভাইরাল হয়ে গেছে।

গত বুধবার রাতে ঘটনাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্রের পুণে শহরে। পুলিশ জানিয়েছে, রাত ১১টার দিকে তাদের কাছে টেলিফোন আসে। টেলিফোনকারী জানান, পুনের হীরাবাগ চকে ব্যস্ত রাস্তার মধ্যে শুয়ে রয়েছেন এক যুবতী। তার ফলে সেখানে সাময়িক যানজট তৈরি হয়।

টেলিফোনে খবর পেয়ে দ্রæততার সাথে পুলিশ ছুটে যায় ঘটনাস্থলে। পুলিশকে দেখেই যুবতী রাস্তা থেকে উঠে দৌড়ে পালিয়ে যান। তিনি মদ্যপ অবস্থায় ছিলেন। এই ঘটনার বিষয়ে পুলিশের এক উচ্চপদস্থ কর্মকর্তা বালাসাহেব কোপনার ভারতীয় সংবাদ সংস্থা পিটিআই-কে বলেন, ‘কয়েকজন আমাদের ফোন করে জানান, রাস্তায় এক যুবতী শুয়ে আছেন। কিছুতেই তিনি উঠছেন না। আমরা সেখানে যেতেই অবশ্য যুবতী রাস্তা থেকে উঠে পালিয়ে যান। তিনি মদ্যপ অবস্থায় ছিলেন। যুবতীর বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের হয়নি।’

নেটমাধ্যমে ভাইরাল হওয়া এই ঘটনার ভিডিওতে দেখা যায় কী ভাবে রাস্তায় গড়াগড়ি খাচ্ছেন ওই যুবতী। তার পাশ কাটিয়ে কোনো রকমে এগিয়ে যাচ্ছে গাড়ি। সামনে কোনো গাড়ি এলে তার উপর দিয়ে চলে যাওয়ার ইশারাও করছেন যুবতী। তার নাম কী বা তিনি কোথায় থাকেন সেই বিষয়ে অবশ্য পুলিশ কিছুই জানতে ও জানাতে পারেনি। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস, টাইমস অব ইন্ডিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Aslam Hawladar ৬ আগস্ট, ২০২১, ১:০৪ এএম says : 0
ডিজিটালের ছোঁয়া, ব্যাপার না
Total Reply(0)
Md Robiul Hossan ৬ আগস্ট, ২০২১, ১:০৫ এএম says : 0
হচ্ছে টা কি?
Total Reply(0)
Sohag Hossin ৬ আগস্ট, ২০২১, ১:০৫ এএম says : 0
সব দোষ সুদু পরীমনির ই ??
Total Reply(0)
Md Ashraf ৬ আগস্ট, ২০২১, ১:০৫ এএম says : 0
পরিবুবুর জন্য শোক পালন করছে
Total Reply(0)
সম্রাট রায় ৬ আগস্ট, ২০২১, ১:০৫ এএম says : 1
এটা ভারতেই কেবল ঘটবে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন