রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ছেড়ে দেওয়া হবে চয়নিকাকে : ডিবি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ১১:৫৫ পিএম

চিত্রনায়িকা পরীমনির কথিত ‘মা’ নির্মাতা চয়নিকা চৌধুরীকে জিজ্ঞাসাবাদ শেষে তার পরিবারের জিম্মায় দিয়ে দেওয়া হবে। পরে আবারও জিজ্ঞাসাবাদ করার প্রয়োজন হলে তাকে ডেকে নেওয়া হবে। শুক্রবার (৬ আগস্ট) রাতে গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ের গেটে এ তথ্য জানান ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশীদ।

তিনি বলেন, কিছু বিষয়ে জানতে চয়নিকা চৌধুরীকে এখানে আনা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে পরিবারের জিম্মায় দিয়ে দেওয়া হবে। প্রয়োজন হলে পরে আবারও জিজ্ঞাসাবাদ করার জন্য তাকে ডেকে নেওয়া হবে।

তিনি আরও বলেন, আমরা তদন্তের শুরু থেকেই দেখেছি, অভিজাত এলাকায় মাদক ব্যবসা থেকে শুরু করে উচ্চ-মধ্যবিত্ত পরিবারের সন্তানদের বিনষ্ট করার কার্যক্রম করছিল চক্রটি। পরীমনিকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে আমরা এ চক্রের আরও কয়েকজনের নাম পাই। এর মধ্যে একজন পরীমনির কস্টিউম ডিজাইনার জিমি। তিনি ঘটনার দিন বোট ক্লাবের ভেতরে ভাঙচুর করেন। আজ সন্ধ্যায় তাকে বনানী থেকে আটক করে ডিবি কার্যালয়ে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ডিবির যুগ্ম কমিশনার বলেন, পরীমনিকে জিজ্ঞাসাবাদসহ নানাভাবে আমরা তার কথিত মা চয়নিকা চৌধুরীর বিরুদ্ধে অনেক অভিযোগ পাচ্ছিলাম। তখন আমাদের মনে হয়েছিল, চয়নিকা চৌধুরীর সঙ্গে আমাদের কথা বলা এবং তাকে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন। সে পরিপ্রেক্ষিতে আমরা চয়নিকা চৌধুরীকে ডিবি কার্যালয়ে এনেছি। তার জিজ্ঞাসাবাদ চলছে। তার বিরুদ্ধে যেসব অভিযোগ পেয়েছি, সেসব বিষয়ে তাকে প্রশ্ন করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন