রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

পরীমনি-পিয়াসার কল রেকর্ড নিয়ে মাঠে সিআইডি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২১, ৯:৪৯ এএম

চিত্রনায়িকা পরীমনি ও মডেল ফারিয়া মাহবুব পিয়াসার মোবাইল ফোনের কললিস্ট যাচাই বাছাই করছে সিআইডি (অপরাধ তদন্ত বিভাগ)। তাদের সঙ্গে কথোপথনের রেকর্ডও উদ্ধার হয়েছে। সিআইডি তাদের ফেসবুক, ম্যাসেঞ্জার ও হোয়াটসআপ ডিজিটাল ফরেনসিক ল্যাবে পরীক্ষা-নীরিক্ষা চালাচ্ছে সিআইডি। তাদের মোবাইল ফোন থেকে কয়েকজন প্রভাবশালী ব্যক্তির সঙ্গে অডিও রেকর্ড এবং ভিডিও ফুটেজ উদ্ধার হয়েছে। এসব ভিডিও ফুটেজ ও অডিও রেকর্ড দিয়ে পরীমনি ও পিয়াসা প্রভাবশালীদের বø্যাকমেইলিং করতেন।

সিআইডি’র সূত্র জানায়, গতকাল শনিবার রাতে পরীমনি, পিয়াসা, হেলেনা জাহাঙ্গীরসহ প্রত্যেকের বাড়িতে সিআইডি অভিযান চালিয়েছে। বনানীতে পিয়াসার বাসায় অভিযান চালিয়ে তার ল্যাবটব জব্দ করেছে।

সিআইডির অতিরিক্ত ডিআইজি শেখ ওমর ফারুক বলেন, চিত্রনায়িকা পরীমনি, মডেল পিয়াসা ও আওয়ামী লীগের বহিস্কৃত নেত্রী হেলেনা জাহাঙ্গীর ইস্যুতে দায়ের হওয়া মামলাগুলো সম্পূর্ণ প্রভাবমুক্তভাবে তদন্ত করা হবে। তদন্তে ক্ষমতাধর ব্যক্তিদের নাম এলেও তাদের কোনো ছাড় দেওয়া হবে না। জড়িত সবার বিরুদ্ধেই আইন অনুযায়ী ব্যবস্থা নেবে সিআইডি।

এর আগে গত শুক্রবার চিত্রনায়িকা পরীমনি, ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীর, প্রযোজক রাজ, মডেল পিয়াসা ও মৌ’য়ের সাতটি মামলা আমাদের (সিআইডি) কাছে হস্তান্তর হয়েছে। আসামিদের আমরা হেফাজতে পেয়েছি। ইতোমধ্যে তাদের জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে। এখনই বিস্তারিত কিছু বলা যাচ্ছে না। আপনারা নিশ্চিত থাকতে পারেন, আইনের মধ্যে থেকেই মামলা তদন্ত করবে সিআইডি। সুষ্ঠুভাবে তদন্ত কাজ সম্পন্ন হবে। যারা সত্যিকারভাবে দোষী সিআইডি তাদের খুঁজে বের করবে।

মালিবাগে সিআইডি কার্যালয়ে পরীমনি, পিয়াসা ও হেলেনা জাহাঙ্গীরসহ প্রত্যেককেই পৃথক কক্ষে রাখা হয়েছে। গতকাল তাদেরকে পৃথকভাবে জিজ্ঞাসাবাদ শুরু করে সিআইডি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Billal Hosen ৮ আগস্ট, ২০২১, ৯:৫৮ এএম says : 0
“মেয়েরা যখন বালিগা হয়ে যায়, তখন তাদের শরীরের কোন অংশ দেখা বা দেখানো জায়িয নয়। অনেক কাপড় পরিধানকারিণী (পাতলা কাপড়ের কারণে) কিয়ামতের দিন উলংগ সাব্যস্ত হবে।” (মুসলিম)
Total Reply(0)
Arif Hossain ৮ আগস্ট, ২০২১, ১২:১৫ পিএম says : 0
Good
Total Reply(0)
গোলাম কাদের ৮ আগস্ট, ২০২১, ১২:১৬ পিএম says : 0
আশা করি যারা তাদেরকে দিয়ে এসব কাজ করিয়েছে, তাদেরকেও খুঁজে বের করে আইনের আওতায় আনবে
Total Reply(0)
আরমান ৮ আগস্ট, ২০২১, ১২:১৭ পিএম says : 0
আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীকে ধন্যবাদ জানাচ্ছি
Total Reply(0)
মিনহাজ ৮ আগস্ট, ২০২১, ১২:১৭ পিএম says : 0
কাউকে যেন কোন ছাড় দেয়া না হয়- এটাই আমাদের একমাত্র দাবি
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন