শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

একসঙ্গে দুই ডোজ টিকা

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ইসমত আরা (৩১) নামে এক গৃহিনীকে একসঙ্গে দুই ডোজ করোনার টিকা দেয়ায় ঘটনায় আলোড়ন সৃষ্টি হয়েছে। এক সঙ্গে দুই ডোজ টিকা দেয়ার পর সুস্থ আছেন ওই গৃহীনি। তবে এ ঘটনার পর তাকে বালিয়াকান্দি উপজেলা হাসপাতালে পর্যবেক্ষণে রাখা হয়েছে।
গত শনিবার বেলা সাড়ে ১১টার দিকে বালিয়াকান্দির পাটকিয়াবাড়ি দাখিল মাদরাসা কেন্দ্রে এ ঘটনা ঘটে। ঐ গৃহিনীর বাড়ি নারুয়া ইউনিয়নের বিল টাকাপোড়া গ্রামে। ইসমত আরার স্বামী নাহিদুল হক স্বপন জানান, টিকা কেন্দ্রের ভেতরে এক সঙ্গে ১০/১৫ জনকে প্রবেশ করিয়ে টিকা দেয়া হচ্ছিল। সকালে তার স্ত্রী টিকা নিতে গেলে স্বাস্থ্যকর্মী পারুল তার বাম হাতে টিকা দেয়। টিকা দেয়া শেষে তার স্ত্রী হাত দিয়ে টিকা দেয়ার স্থানে চাপ দিয়ে ধরে রেখে বসে ছিল। ওই সময় আরেক স্বাস্থ্যকর্মী এসে ডান হাতে টিকা দেন। বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শাফিন জব্বার জানিয়েছেন, ভুলবসত এক মহিলাকে দুই ডোজ টিকা দেয়ার ঘটনা ঘটেছে।
রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাটিম টিটোন জানিয়েছেন, ভুলবশত এ ঘটনা ঘটলেও ওই নারীকে বালিয়াকান্দি উপজেলা হাসপাতালে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে এতে তার কোন সমস্যা হবে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন