বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘বিগ বস ১৫’-এর অন্যতম আকর্ষণ শমিতা শেট্টি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ৫:১৫ পিএম

গত কয়েকদিন ধরেই ঘোরতর পারিবারিক বিপর্যয়ের মধ্যে দিয়ে চলেছে শেট্টি পরিবার। এর মাঝেই জানা গেল ১০ বছর পর বিগ বসের ঘরে দেখা যাবে শমিতা শেট্টিকে। এবারের ‘বিগ বস ১৫’-র অন্যতম বড় আকর্ষণ নিঃসন্দেহে শমিতা শেট্টি। দিদি শিল্পার স্বামী রাজকুন্দ্রা-র নাম পর্নকান্ডে জড়ানোর পর থেকে বারবার খবরে উঠে এসেছে শমিতা-র নামও। শমিতা-কে নিয়ে ছবি বানানোর পরিকল্পনা করেছিলেন রাজ, চাঞ্চল্যকর এই দাবি নিয়ে কম সমালোচনা হয়নি। যদিও এই ব্যাপারে মন্তব্য করেননি শমিতা-শিল্পা কেউই।

তবে বিগ বসের মঞ্চে এসেই শমিতা জানালেন কেন দিদি শিল্পার স্বামী রাজকুন্দ্রা নাম পর্নকান্ডে গ্রেফতারির পর এই পারিবারিক বিপর্যয়ের মধ্যে কেন বিগ বস হাউসে আসার সিদ্ধান্ত নেন তিনি।

বিগ বসের মঞ্চে করণ জোহরকে শমিতা জানান, আমরা যখন শ্বাস নেওয়া ছাড়ি না, তো কাজ কীভাবে ছাড়ব। আমার কাছে ‘বিগ বস’-এর অফার অনেক আগে এসেছিল। আমি কথা দিয়ে দিয়েছিলাম। তারপর এত কিছু হয়ে গেল, তখন একবার ভাবলাম তাহলে হয়তো এখন আমার শো-তে যাওয়া ঠিক হবে না। তারপর ভাবলাম, আমি তো কথা দিয়ে দিয়েছি। তারপর মজার ছলে বলেন, ‘একবার যো ম্যায়নে কমিটমেন্ট করতি হু, তো ফির ম্যায় খুদ কি ভি নেহি শুনতি’।

উল্লেখ্য, বলিউডে শিল্পার মতো সফল নন শমিতা। তার মধ্যেও তাঁর যে সব উল্লেখযোগ্য কাজ রয়েছে, তার মধ্যে ‘শারারা শারারা’ গানটি উল্লেখযোগ্য। সেই গানের সঙ্গে নাচতে নাচতেই বিগ বসের ঘরে প্রবেশ করেন নায়িকা। এদিন বিগ বসের মঞ্চে উপস্থিত হয়ে তিনি জানান, ওটিটিতে নিজেকে আবিষ্কার করতে চান তিনি। তার অবসেসিভ কমপালসিভ ডিজঅর্ডার রয়েছে, সে কথা মঞ্চেই জানান তিনি।

২০০০-এ ‘মহব্বতে’ ছবির হাত ধরে বলিউডে প্রবেশ শমিতার। এই ছবিতে দেখা গেছে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, ঐশ্বরিয়া রাই বচ্চনের মতো শিল্পীদের। এসবের পাশাপাশি ‘ঝলক দিখলা যা’, কখনও ‘ফিয়ার ফ্যাক্টর: খতরো কে খিলাড়ি’র মতো রিয়ালিটি শোয়ে অংশ নিয়েছেন শমিতা। তবে এবার বিগ বসের ঘরে তাঁর পারফর্মেন্স থেকে মুখিয়ে রয়েছে দর্শক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন