বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রাজ কুন্দ্রাকে নিয়ে সালমানের রসিকতায় অস্বস্তিতে শমিতা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ১১:২৯ এএম

পর্নকান্ডে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারি নিয়ে যখন লজ্জায় মুখ লুকানোর জায়গা পাচ্ছে না শেট্টি-কুন্দ্রা পরিবার, তখন সাহস জুটিয়ে সোজা বিগ বসে প্রতিযোগী হিসেবে নাম লিখিয়ে ফেলেন শিল্পার বোন শমিতা শেট্টি। বোনের স্বামীর কলঙ্কের বোঝা মাথায় নিয়েই বিগ বসে লড়েছিলেন শমিতা। কিন্তু ‘বিগ বস ওটিটি’তে তে যে পরিস্থিতিতে তাকে পড়তে হয়নি কখনো সেই পরিস্থিতির সম্মুখীন হলেন টেলিভিশনের ‘বিগ বস ১৫’তে এসে।

‘বিগ বস ১৫’তে শমিতাকে লজ্জায় ফেললেন শো এর সঞ্চালক সালমান খান। বিগবসের মঞ্চে প্রকাশ্যেই অস্বস্তিকর প্রসঙ্গ রাজ কুন্দ্রাকে নিয়ে রসিকতায় মেতে উঠলেন ভাইজান। আচমকা এ হেন মন্তব্যতে অস্বস্তিতে পড়ে যান শমিতা শেট্টি। যদিও পরমুহূর্তেই নিজেকে সামলে নেন তিনি। মাত্র কয়েকদিন হয়েছে বিগ বসের নতুন সিজন শুরু হয়েছে। আর প্রত্যেক বারই বিতর্কের ডোজের মাত্রা আরো বাড়তে থাকে নতুন নতুন সিজনের সঙ্গে। এবারেও তার অন্যথা হচ্ছে না একেবারে শুরু থেকেই।

শনিবার উইকেন্ড কা ওয়ার এর এপিসোডে প্রতিযোগী প্রতীক সেহজপালের উপরে খাপ্পা হয়ে ওঠেন সালমান। শুক্রবারের এপিসোডে দেখা গিয়েছিল, আরেক প্রতিযোগী বিধি পান্ডিয়া বাথরুমে স্নান করার সময় দরজার লক ভেঙে দেন প্রতীক। সেই ঘটনা উল্লেখ করে তার আচরণের জন্য ক্ষোভ উগরে দেন সালমান। এমনকি প্রতীককে সমর্থন করার জন্য আরেক প্রতিযোগী নিশান্ত ভাটকেও ভর্ৎসনা করেন সালমান।

ক্ষোভের আগুন একটু প্রশমিত হতেই রসিকতার মেজাজে ফেরে ভাইজানের। করন কুন্দ্রার দিকে তাকিয়ে তিনি বলেন, “প্রতীককে যা বললাম ও বুঝে গিয়েছে। করণকে যা বললাম ও বুঝে গিয়েছে। রাজ কুন্দ্রাও বুঝে যাবে।” সালমানের কথা শুনে হাসির রোল ওঠে প্রতিযোগীদের মধ্যে। কিন্তু হঠাৎ বোনের স্বামীর প্রসঙ্গে সালমান কী বললেন কিছুই বুঝতে না পেরে অস্বস্তিতে পড়ে যান শমিতা। তবে দ্রুত বিষয়টা সামলেও নেন তিনি।

‘বিগ বস ওটিটি’র ঘরে প্রথম প্রতিযোগী হিসেবে প্রবেশ করে শমিতা বলেছিলেন, ‘১০ বছর পর আবার বিগ বসে ফিরতে পেরে আমি খুব খুশি। অনেকটা পরিবর্তন হয়েছে আমার। সত্যি বলতে প্রস্তাবটা আমার কাছে অনেক আগেই এসেছিল এবং আমি হ্যাঁও বলে দিয়েছিলাম। কিন্তু সম্প্রতি অনেক কিছু ঘটে গিয়েছে। আমি ভেবেছিলাম সুযোগটা ছেড়ে দেব। কিন্তু আমি যখন কথা দিয়ে দিয়েছি তখন আর অন্য কারোর কথা শুনি না।’

অর্থাৎ শমিতার বক্তব্য অনুযায়ী, পরিবারের উপর ঝড় ওঠার আগেই নাকি বিগবসে যাওয়া মনস্থির করে ফেলেছিলেন তিনি।

তবে মুম্বাইয়ের বেশ কয়েকটি সংবাদমাধ্যমের দাবি ও শমিতা ঘনিষ্ঠ এক ব্যক্তি জানিয়েছিলে, বিগ বস ওটিটির কোনও অফারই শমিতার কাছে ছিল না। শো অন এয়ার হওয়ার চার দিন আগে তার কাছে নাকি প্রস্তাব পৌঁছায়। এবং শো’য়ে প্রবেশের ঠিক এক দিন আগে হ্যাঁ বলেন শমিতা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন