রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহানগর

হেলেনা-রাজসহ আরও ছয় মামলা তদন্ত করবে সিআইডি

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২১, ১১:১৭ পিএম

বনানী থানায় পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইন; ভাটারা থানার বিশেষ ক্ষমতা আইন, পর্ণোগ্রাফি আইন, অস্ত্র আইন; গুলশান থানায় ডিজিটাল নিরাপত্তা আইন এবং খিলক্ষেত থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে এ মামলাগুলো করা হয়। পিয়াসা, পরীমনি ও হেলেনা জাহাঙ্গীরের ৮টি মামলার তদন্তভার পাওয়ার পর আরও ৬টি মামলার তদন্তের দায়িত্ব পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) দেয়া হয়েছে। বুধবার ডিএমপির চারটি থানায় হওয়া পৃথক পৃথক ছয়টি মামলার দায়িত্ব সিআইডিকে দেয়া হয়।

সিআইডির হাতে যাওয়া ছয় মামলার আসামিরা হচ্ছেন, হেলেনা জাহাঙ্গীর, মাসুদুল ইসলাম জিসান, পিয়াসা, নজরুল ইসলাম রাজ ও শরফুল হাসান মিশু। সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার আজাদ রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তদন্তভার পেলেও মামলাগুলোর নথি এখনও সিআইডি পায়নি বলে জানান তিনি।

খিলক্ষেত থানার ওসি জানান, মডেল পিয়াসার সহযোগী মিশুর সাহায্যকারী জিসান ও পিয়াসের নামে একটি মাদক মামলা ছিল। যেটি সিআইডিতে তদন্তের জন্য দেয়া হয়েছে। ভাটারা থানায় মিশু ও জিসানের বিরুদ্ধে মোট ৪টি মামলা হয়। চারটি শুরুতেই ডিবিকে তদন্তের জন্য দেয়া হয়। একটি মামলা প্রথম দফায় ডিবি থেকে সিআইডিতে দেয়া হয়। বাকি তিনটি মামলা ডিবি থেকে বুধবার সিআইডিতে হস্তান্তর করা হয়েছে।

গুলশান থানায় ওসি আবুল হাসান বলেন, গত ৩০ জুলাই হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে দুটি মামলা হয়। যেগুলো ডিবি তদন্ত করছিল। আজকে সেখান থেকে একটি মামলা ডিবি থেকে সিআইডিতে দেয়া হয়েছে।'

বনানী থানার ওসি নূরে আজম মিয়া বলেন, নাট্য প্রযোজক নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে পর্ণোগ্রাফি আইনে মামলাটি আমাদের কাছেই ছিল। তবে মামলার দায়িত্ব সিআইডির কাছে গিয়েছে শুনেছি। এখনও কোনো আদেশ পাইনি।'

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোহাম্মদ দলিলুর রহমান ১২ আগস্ট, ২০২১, ২:১৬ এএম says : 0
কি দরকার আছে এদের পিছনে লেগে এই গুলি করার।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন