শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহানগর

তিন দফা রিমান্ড শেষে কারাগারে মডেল মৌ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২১, ৬:২৮ পিএম

মাদকসহ গ্রেপ্তার মডেল মরিয়ম আক্তার মৌকে রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। আসামিপক্ষে করা জামিন আবেদন নামঞ্জুর করে শুক্রবার (১৩ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সাঈদ তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। তিন দফায় ৮ দিনের রিমান্ড শেষে মোহাম্মদপুর থানায় দায়ের করা মাদক মামলায় মৌকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা সিআইডির পুলিশ পরিদর্শক প্রবীন কুমার ঘোষ। মৌয়ের পক্ষে ঢাকা বারের সভাপতি আবদুল বাতেন জামিনের আবেদন করেন।

শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। গত ১ আগস্ট রাতে মৌ-এর মোহাম্মদপুরের বাবর রোডের বাসায় অভিযান চালিয়ে মদ, ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। পর দিন আদালত তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। এরপর গত ৬ আগস্ট তার আরও তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরপর ১০ আগস্ট আবারও তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মোহাম্মদ দলিলুর রহমান ১৩ আগস্ট, ২০২১, ৭:২৫ পিএম says : 0
অযথা মডেল মৌ কে হয়রানি,এই দেশে বিচারের নামে কলঙ্ক এরা মডেলিং করে সামান্য টাকা জমা করেছে,কষ্টের বিনিময়ে করেছে,কিন্তু অন্ধ দেশের অন্ধ সরকার অন্ধ আইনের কারনে আজ এরা অত্যাচার অবিচারের সম্মুখীন,এরা কি মেয়ে মানুষ হয়ে দুনিয়াতে এসে পাপ করেছে,পরিশ্রম করে টাকা রোজগার করে,অথচ এদের পিচনে কিছু অসাধু লোক উঠেপড়ে লেগেছে।
Total Reply(0)
মোহাম্মদ দলিলুর রহমান ১৩ আগস্ট, ২০২১, ৯:৪০ পিএম says : 0
এদের ছেড়ে দিন অযথা হয়রানি করবেন না,এরা দোষী নয়।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন