শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহানগর

চন্দ্রিমায় সংঘর্ষের ঘটনায় আটক ১০

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ৩:১৩ পিএম

রাজধানীর চন্দ্রিমা উদ্যানে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় ঘটনাস্থল থেকে পুলিশ বিএনপির ১০ জন নেতাকর্মীকে আটক করেছে বলে জানা গেছে।
 
এছাড়াও এ ঘটনায় পুলিশসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। আহতরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং রাজারবাগে অবস্থিত পুলিশের কেন্দ্রীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
 
মঙ্গলবার (১৭ আগস্ট) দুপুরে শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সি গণমাধ্যমকে এসব তথ্য জানান।
 
তিনি বলেন, চন্দ্রিমা উদ্যানে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষের ঘটনায় ডিএমপির তেজগাঁও বিভাগের ডিসি ও একজন এডিসিসহ আমরা বেশ কয়েকজন পুলিশ কর্মকর্তা ও একজন পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। আমিসহ কয়েকজন পুলিশ কর্মকর্তা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসা নিচ্ছি। আর বাকিরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
 
তিনি আরও বলেন, এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সংঘর্ষের ঘটনাস্থল থেকে বিএনপির ১০ জন নেতাকর্মীকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি বলে জানান তিনি।
 
এর আগে সকাল সাড়ে ১০টার পর পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে বিএনপি নেতাকর্মীরা। পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়তে দেখা যায় বিএনপি নেতাকর্মীদের। জবাবে পুলিশ লাঠিচার্জ, রাবার বুলেট ও টিয়ারশেল ছুড়ে বলে জানা যায়।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন