বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী কুখ্যাত ডাকাত উজ্জ্বল গ্রেফতার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২১, ১২:৫৩ পিএম

ফরিদপুর জেলার চরভদ্রসন থানার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কুখ্যাত ডাকাত উজ্জ্বলকে গ্রেপ্তার করেছেন ফরিদপুর জেলা পুলিশ।

গতকাল,বুধবার (১৮ আগস্ট) গভীর রাতে জেলার অতিরিক্ত পুলিশ সুপার জনাব, মোঃ তরিকুল ইসলাম ( ডিএসবি) গণমাধ্যম কে বিষটি নিশ্চিত করেন।

জেলা পুলিশ সুপার ফরিদপুরের, দিক নির্দেশনায় চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জ মোঃ জাকারিয়া হোসেনের নেতৃত্বে, সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ চর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করেন।

এসময় গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন, চরভদ্রাসন থানাধীন চর সালেপুর এলাকায় কুখ্যাত সন্ত্রাসী, চর এলাকার ত্রাস, গণধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত একাধিক মামলার আসামী উজ্জ্বল খাঁ এলাকায় অবস্থান করছে।

উক্ত সংবাদ পেয়ে চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জ সঙ্গীয় অফিসার-ফোর্সসহ চর সালেপুর এলাকা হতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী উজ্জল খাঁ (৪৫), পিতা- বাদশা খাঁ, গ্রাম- চর শালেপুর, থানা- চরভদ্রাসন, জেলা- ফরিদপুরকে গ্রেফতার করেন।

একাধিক মামলার আসামী উজ্জল খাঁর স্থায়ী ঠিকানা চরভদ্রাসন থানার সীমান্তবর্তী এলাকা নদীবেষ্টিত দুর্গম চরশালেপুর হওয়ায়, পুলিশের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন ধরণের অপরাধ কর্মকান্ডের সহিত জড়িত ছিল।

আসামি উজ্জ্বল খাঁ দীর্ঘদিন পলাতক থাকায় পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি।

তাকে গ্রেফতারের জন্য পুরষ্কার ঘোষণা করা হলেও সে পলাতক থাকায় এবং দুর্গম চর এলাকায় নানা প্রতিবন্ধকতার কারণে উক্ত আসামীকে গ্রেফতার করা দুরুহ ছিল।

বিভিন্ন সময়ে গ্রেফতারের অভিযান পরিচালনা করলেও দুর্গম এলাকা হওয়ায় এবং মানিকগঞ্জ জেলার হরিরামপুর ও ঢাকা জেলার দোহার নবাবগঞ্জ থানার পার্শ্ববর্তী হওয়ায় সহজেই উক্ত আসামী অত্র থানা এলাকা অতিক্রম করে অন্য জেলায় আত্মগোপন করে আসছিল।

শেষ পর্যন্ত, চরভদ্রাসন থানা পুলিশের দীর্ঘ পরিকল্পনা ও গোয়েন্দা তৎপরতায় আসামীকে গ্রেফতার করা সম্ভব হয়।

উক্ত আসামীকে গ্রেফতারের সংবাদে চরবাসী সহ চরভদ্রাসন থানার সর্বসাধারণ স্বস্তির নিশ্বাস ফেলেছে।

আসামীকে গ্রেফতারের ফলে চর এলাকা সহ পার্শ্ববর্তী মানিকগঞ্জ জেলার হরিরামপুর, ঢাকা জেলার দোহার ও নবাবগঞ্জ থানা এলাকার নানাবিধ অপরাধ কর্ম হ্রাস পাবে। ধৃত আসামীর বিরুদ্ধে নারী - শিশু, মাদক, মারামারিসহ ০৩টি মামলা বিচারাধীন রয়েছে।

ধৃত আসামিকে ১৯-০৮-২০২১ খ্রিঃ সংশ্লিষ্ট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, ফরিদপুরে প্রেরণ করা হবে বলে পুলিশ সূত্রে জানাগেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন