সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

জবানবন্দিতে সেই উজি অস্ত্রের বিষয়ে যা বললেন পিয়াসা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২১, ১:৪১ পিএম | আপডেট : ১:৪৩ পিএম, ২০ আগস্ট, ২০২১

বিপুল পরিমাণ বিদেশি মদ ও সিসা সামগ্রীসহ গ্রেপ্তারের পর কথিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ওই ছবিতে দেখা গেছে, পিয়াসা অত্যাধুনিক একটি ‘উজি পিস্তল’ বা আধা স্বয়ংক্রিয় (সেমি অটোমেটিক) উচিয়ে দাঁড়িয়ে আছেন। অত্যাধুনিক এই অস্ত্র কীভাবে তার কাছে এলো বা অস্ত্রটির মালিক কে, এ নিয়ে শুরু হয় গুঞ্জন। ভয়ঙ্কর সেই অস্ত্রের উৎসের তথ্য দিয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন কথিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসা।

জবানবন্দিতে তিনি বলেছেন, যে উজি অস্ত্র হাতে নিয়ে তিনি ছবি তুলেছিলেন, সেই অস্ত্রটির মালিক ইনডেক্স গ্রুপের এমডি সাফিউল্লাহ আল মুনির ওরফে ইনডেক্স মুনির। মুনিরের অফিসেই তিনি অস্ত্রটি হাতে নিয়ে ছবি তুলেন।

খিলক্ষেত থানায় মাদক দ্রব্য আইনে দায়ের করা মামলায় তিন দিনের রিমান্ড শেষে গতকাল (১৯ আগষ্ট) আদালতে হাজির করা হয়। আদালতে তিনি এই মাদক মামলায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেন। মামলাটি সিআইডি তদন্ত করছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, তিন দিনের রিমান্ডে সিআইডির জেরায় পিয়াসা অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। তার সিন্ডিকেটে মিশু হাসান, কার্লোস, সামস, রাজ ছাড়াও আরো যারা আছেন তাদের নাম ফাঁস করেছেন। গরুর পেটে হীরা পাচার, মধ্যপ্রাচ্যে নারী পাচার ছাড়াও কী পরিমাণ অর্থ দেশ থেকে পাচার করেছে তার বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে।

উল্লেখ্য, গত ১ আগস্ট রাতে কথিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসাকে আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ-ডিবি। রাজধানীর বারিধারার বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। তার বাড়িতে তল্লাশির এক পর্যায়ে বিভিন্ন কক্ষে থাকা বিপুল মদ, ইয়াবা ও সিসা খাওয়ার সরঞ্জাম উদ্ধার হয়। যেগুলো পিয়াসা নিজেই আইনশৃঙ্খলা বাহিনীকে বের করে দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন