রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফেনীতে প্রবাসীর গলা কাটা লাশ উদ্ধার, স্ত্রী পলাতক

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২১, ২:২৮ পিএম

মো: সোহেল (৩৫)।


ফেনীতে মো: সোহেল (৩৫) নামের এক দুবাই প্রবাসীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে শহরের নাজির রোড এলাকার চৌধুরী সুলতানা ভবনের ৬ষ্ঠ তলা বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে তার স্ত্রী শিউলি আক্তার পলাতক রয়েছে।

নিহতের চাচাতো ভাই ফাহাদ অভিযোগ করেন,রাতেই সোহেলকে কুপিয়ে গলা কেটে হত্যা করে স্ত্রী শিউলি, পরে দুই সন্তান রিহান ও জান্নাতকে নিয়ে সে পালিয়ে যায়। যাওয়ার সময় সোহেলের স্ত্রী বাড়ির দারোয়ানকে বলেন তাঁর বাবা মারা গেছেন। ফাহাদ আরও জানান,এক মাস আগে সোহেল সংযুক্ত আরব আমিরাত (দুবাই) থেকে দেশে আসেন।

এদিকে স্থানীয় সূত্রে জানা যায়,নিহত সোহেল কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী গ্রামের আবুল কালামের ছেলে। ১০ বছর আগে ওই উপজেলার শিউলি আক্তারের সাথে তার বিয়ে হয়। এক মাস আগে ৩ মাসের ছুটিতে সোহেল দুবাই থেকে দেশে আসে। স্থানীয়রা মনে করেন এ হত্যাকান্ডের সাথে সোহেলের স্ত্রীর সম্পৃক্ততা থাকতে পারে। স্বামীর লাশ পড়ে আছে বাসায় কিন্তু স্ত্রী ও সন্তানদের কোন হদিস নেই। এ নিয়ে চলছে তুমুল সমালোচনা।

স্থানীয়রা আরও জানান, মাঝে মাঝে তাদের দুজনের মধ্যে তুমুল ঝগড়া চলতো। তারা এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবী করেন এবং প্রকৃত আসামীকে শনাক্ত করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার আহবান জানান।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেন ফেনী পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী সহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

ফেনী মডেল থানার ওসি (তদন্ত) মনির হোসেন জানান, এ ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ সকাল থেকে ঘটনাস্থলে কাজ করছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ আকতার হোসেন মীর ২০ আগস্ট, ২০২১, ৩:৪৯ পিএম says : 0
পরক্রিয়ার গন্ধ পাওয়া যাচ্ছে ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন