শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২২, ১২:২৩ এএম

মাদারীপুরের কালকিনিতে এক শিক্ষার্থীর নিজ ঘরে গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারনা করা হচ্ছে দুর্বৃত্তরা হত্যা করেছে তাকে। তবে পরিবারের দাবি পূর্বপরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

গত বৃহস্পতিবার সকাল ৮টার দিকে মাদারীপুরের কালকিনি উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নের মহরদ্দিরচর গ্রাম থেকে জহিরুল ইসলাম সরদারের লাশ উদ্ধার করে পুলিশ। লাশ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত জহিরুল ইসলাম সরদার (১৬) কালকিনি উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নের মহরদ্দিরচর গ্রামের কাতার প্রবাসী বারেক সরদারের ছেলে ও সমিতিরহাট মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

কালকিনি থানার ওসি ইসতিয়াক আসফাক রাসেল বলেন, জহিরুল ইসলাম সরদার একটি তিন রুমের বিল্ডিংয়ের এক রুমে থাকতো। প্রতিদিনের মতো রাতে খাবার খেয়ে ঘুমিয়ে যায়। সকালে তার কোন শব্দ না পেয়ে তার মা কোহিনুর বেগম ডাকাডাকি করে। পরে ঘরের দরজা ভেঙে ভেতরে জহিরুলের কম্বল দিয়ে ঢাকা লাশ দেখতে পায়। পরে স্থানীরা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

জহিরুলের গলায় কোপ রয়েছে। ধারণা করা হচ্ছে, ধারালো অস্ত্র দিয়ে গলায় কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

এ ব্যাপারে নিহতের মা জানান, ‘আমার ছেলেকে পূর্বপরিকল্পিত নির্মমভাবে হত্যা করা হয়েছে। আমার স্বামী কাতার প্রবাসী। আমাদের তেমন কোন শত্রু নেই। আমাদের ঘরের তিন রুমের মধ্যে উত্তর কোণার রুমে জহিরুল ঘুমাতো। আমরা কোন সাড়া-শব্দ পাই নাই। কেন কি কারণে হত্যা করেছে, এখনও বুঝতে পারছি না। তবে যারাই হত্যা করুক, আমি হত্যাকারীদের ফাঁসি চাই।’

মাদারীপরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) চাইলাউ মাররা বলেন, ‘ঘটনার শোনার পরে আমিসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশের সুরতহাল করা হয়েছে। নিহতের পরিবার মামলা দিলে আমলে নেয়া হবে। অপরাধী যেই হোক, তাদের আইনগত শাস্তি পেতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন