সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২ কার্তিক ১৪২৮, ১০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

২৪ ঘন্টায় রংপুর বিভাগে ৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪ জন

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২১, ৭:১৮ পিএম

করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় রংপুর বিভাগে আরও ৭ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে ১’শ ১৪ জনের।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় রংপুর বিভাগের ৮ জেলায় ৭ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে রংপুরে ১ জন, নীলফামারীতে ১ জন, কুড়িগ্রামে ১ জন, ঠাকুরগাঁওয়ের ২ জন এবং পঞ্চগড়ে ১ জন।

এ সময়ে বিভাগ মোট ৪’শ ৪৯ জনের নমুনা পরীক্ষা করে রংপুরের ৪৮ জন, গাইবান্ধার ১৯, কুড়িগ্রামের ৭, লালমনিরহাট ৭, নীলফামারীর ৫ জন, দিনাজপুরের ১৪ জন, ঠাকুরগাঁওয়ের ৭জন এবং পঞ্চগড়ের ৭ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২৫ দশমিক ৩৯ শতাংশ।

বিভাগে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী ১ হাজার ১’শ ৪৩ জনের মধ্যে দিনাজপুরে ৩’শ ১১ জন রংপুরে ২’শ ৬৮ জন, লালমনিরহাটে ৫৯ জন, নীলফামারীতে ৮১ জন, কুড়িগ্রামে ৬৩ জন, গাইবান্ধায় ৫৯ জন, ঠাকুরগাঁওয়ে ২২৯ জন এবং পঞ্চগড়ে ৭৩ জন।

এখন পর্যন্ত বিভাগে মোট ২ লাখ ৪৫ হাজার ২৬২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৫১ হাজার ৫৫৮ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। এদের মধ্যে এখন পর্যন্ত সুস্থ্য হয়েছেন ৪৩ হাজার ৮১৭ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন