শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

রোগীর স্বজনদের অচেতন করে সর্বস্ব নিয়ে প্রতারক চক্রের পলায়ন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২১, ৬:১৮ পিএম

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) ওয়ার্ডের বারান্দায় কৌশলে জুস খাইয়ে অচেতন করে মোবাইল ও টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র। গতকাল শনিবার (২১ আগস্ট) রাতে হাসপাতালের ২১২ নম্বর ওয়ার্ডে এই ঘটনা ঘটে। অচেতনরা হলেন- মো. আমির হোসেন (৩৫), জহুরা খাতুন (৬০) ও সুমনা আক্তার (২০)।

করোনার কারণে ঢামেকের মেডিসিন বিভাগে ভর্তি না নেওয়ায় তাদের সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ২১২ নম্বর ওয়ার্ডে (গাইনি বিভাগের) সুমি আক্তার নামে এক রোগী ভর্তি আছেন। এই রোগীর তিন আত্মীয়কে প্রতারক চক্র জুস খাইয়ে অচেতন করে ২টি মোবাইল এবং ১০ হাজার টাকা হাতিয়ে নেয়। প্রত্যক্ষদর্শীরা জানান, অচেতন অবস্থায় ওই ওয়ার্ডের বারান্দায় তিনজন পরে থাকলে রোগী সুমির ভাই শুভ তাদের উদ্ধার করে ঢামেকের জরুরি বিভাগে নিয়ে আসেন। সেখানে চিকিৎসা শেষে সলিমুল্লাহ মেডিকেলে পাঠানো হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাজমুল হক বলেন, ২১২ নম্বর ওয়ার্ডে এমন একটি ঘটনা ঘটেছে শুনেছি। সিসি ফুটেজ দেখে ওই নারীকে (প্রতারক চক্রের সদস্য) আমরা শনাক্ত করতে পেরেছি। তবে তাকে কেউ চিনতে পারছে না। ওই ওয়ার্ডের সব ডিউটিরত কর্মকর্তা ও কর্মচারীদের ডেকে তার ছবি দেখানো হয়েছে। তাকে দেখতে পেলে আমাদের কাছে নিয়ে আসলে আইনের কাছে সোপর্দ করব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ আকতার হোসেন মীর ২২ আগস্ট, ২০২১, ৮:৪১ পিএম says : 0
এই প্রতারক চক্রদেরকে ধরে কঠিন শাস্তি দেয়া হোক ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন